বাংলা নিউজ > ঘরে বাইরে > মদ্যপ অবস্থায় ৯ জনকে ধাক্কা, গাড়ির চালকে পুলিশের হাতে তুলে দিল জনতা

মদ্যপ অবস্থায় ৯ জনকে ধাক্কা, গাড়ির চালকে পুলিশের হাতে তুলে দিল জনতা

প্রতীকী ছবি।

পুলিশের পদস্থ কর্তা ধরমবীর সোলাঙ্কি জানিয়েছেন, ওই গাড়ির চালক মদ্যপ অবস্থাতে ছিলেন।

রবিবার নৈনিতালে পর পর ৯ জনকে ধাক্কা মারার অভিযোগ ওঠে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার পর রুষ্ট জনতা, ওই গাড়িকে আটকে চালককে পুলিশের হাতে তুলে দেয়। নৈনিতাল পুলিশ জানিয়েছে, অমিত বহুগুনা নামে দিল্লির বাসিন্দা ওই ব্যক্তি গাড়ি চালানোর সময় গতিসীমা ছাড়িয়ে চরম দুর্ঘটনায় ঘটায়। ঘটনায় ৯ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, দিল্লি থেকে ওই ব্যক্তি নৈনিতালের মালিতাল এলাকায় গাড়ি চালিয়ে আসছিল। এরপর পথে গতিসীমা বাড়িয়ে সে পর পর দুর্ঘটনা ঘটায়। মালিতাল পুলিশের পদস্থ কর্তা ধরমবীর সোলাঙ্কি জানিয়েছেন, ওই গাড়ির চালক মদ্যপ অবস্থাতে ছিলেন। আর সেই অবস্থায় গাড়ি চালিয়েই সে একের পর এক দুর্ঘটনা ঘটায়। মালিতালের চিনা বাবা এলাকায় পর পর ৬ টি বাইকে ধাক্কা মারা ছাড়াও ১০ জনকে ওই ব্যক্তি আহত করেছে। মদ্যপ অবস্থায় গাড়ির নিয়ন্ত্রণ হারানো এই অমিত বহুগুনার গাড়ি শেষে একটি সাইডওয়ালে ধাক্কা খায়। তখনই তার গাড়ি আটকে স্থানীয়রা ঘিরে ধরে। ক্ষুব্ধ জনতা তখনই ধরে ফেলে এই অভিযুক্তকে। এরপর তারাই অমিত বহুগুনাকে পুলিশের হাতে তুলে দেয়।

এদিকে মালিতাল পুলিশের তরফে ধরমবীর সোলাঙ্কি বলেন, স্থানীয়রা সেখানে ঘটনার পর পরই জড়ো হন। এদিকে, ততক্ষণে আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ জানিয়েছে, 'ঘটনাস্থল থেকে চালক পালানোর চেষ্টা করে। তবে স্থানীয়রা মালিতাল রয়্যাল হোটেলের কাছে ধরে ফেলে তাকে। তারপর তাকে পুলিশের হাতে তুলে দেয় তারা। ' পুলিশ জানিয়েছে, অভিযুক্ত অমিত বহুগুনার বিরুদ্ধে, ভারতীয় দন্ডবিধি অনুযায়ী, ২৭৯, ৩৩৭,৩০৮,৩৩৮,৪২৭ ধারায় মামলা দায়ের হয়েছে।

 

 

বন্ধ করুন