বাংলা নিউজ > ঘরে বাইরে > Accident: অনুষ্ঠান সেরে ফেরার পথে স্কর্পিও গড়িয়ে পড়ল জলাশয়ে! ভয়াবহ দুর্ঘটনায় নিহত ৯
বিহারে পথ দুর্ঘটনায় মৃত্যু স্কর্পিও আরোহীর। প্রতীকী ছবি।

Accident: অনুষ্ঠান সেরে ফেরার পথে স্কর্পিও গড়িয়ে পড়ল জলাশয়ে! ভয়াবহ দুর্ঘটনায় নিহত ৯

  • দুর্ঘটনার অভিশপ্ত পরিস্থিতি কাটিয়ে প্রাণ ফিরে পাওয়া, অঙ্গদ যাদব বলছেন, একটি শার্প টার্নের কাছে এসে এমন কাণ্ড ঘটে গিয়েছে। তখনই গাড়িটি পড়ে যায় জলে।

আদিত্যনাথ ঝা

একটি তিলকের অনুষ্ঠান থেকে ফেরার পথে আচমকাই বেসামাল হয়ে স্কর্পিও গাড়ি যাত্রী সহ পড়ে যায় পুকুরে। যার জেরে ৯ জনের মৃত্যুর মর্মান্তিক খবর উঠে এসেছে বিহারের পূর্ণিয়া থেকে। শনিবার রাত আড়াইটে নাগাদ বিহারের পূর্নিয়ার আনগাড়ের কাছে এই ঘটনা ঘটে যায়।

গাড়িটি জলে পড়ে যেতেই গাড়িতে থাকা ৯ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রের দাবি, জলাশয় থেকে ৯ জনের দেহ উদ্ধার হয়েছে। মনে করা হচ্ছে রাস্তায় স্কর্পিও বেসামাল হলেও চালক তার নিয়ন্ত্রণ ধরে রাখতে পারেননি। তার জেরেই এই দুর্ঘটনা। জানা গিয়েছে, ঘটনায় ২ জন সাঁতার কেটে জলাশয় থেকে পাড়ে এসে প্রাণ রক্ষা করতে পেরেছেন। দুর্ঘটনার অভিশপ্ত পরিস্থিতি কাটিয়ে প্রাণ ফিরে পাওয়া, অঙ্গদ যাদব বলছেন, একটি শার্প টার্নের কাছে এসে এমন কাণ্ড ঘটে গিয়েছে। তখনই গাড়িটি পড়ে যায় জলে।

জানা গিয়েছে, দুর্ঘটনার সময় গাড়িতে কিষাণগঞ্জের নুনিয়া গ্রামের ১১ জন ছিলেন। তাঁদের মধ্যে ৯ জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার খবর পুলিশের কাছে আসতেই তারা জলে প্রশিক্ষিত ডাইভারদের নামিয়ে দেয়। এরপরই চলে তল্লাশি। যার জেরে বহু ৯ জনের দেহ উদ্ধার করা হয়েছে। জানা গিয়েছে, মৃতদের পরিবারকে ৪ লাখ টাকা করে ক্ষতিপূরণ দেওয়া হবে।

 

 

বন্ধ করুন