বাংলা নিউজ > ঘরে বাইরে > করোনায় আক্রান্ত RSS সদর দফতরের ৯ প্রবীণ সদস্য
করোনায় আক্রান্ত RSS সদর দফতরের ৯ প্রবীণ সদস্য (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
করোনায় আক্রান্ত RSS সদর দফতরের ৯ প্রবীণ সদস্য (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

করোনায় আক্রান্ত RSS সদর দফতরের ৯ প্রবীণ সদস্য

  • আরএসএসের সদর দফতরের পুরো এলাকা স্যানিটাইজ করা হয়েছে।

করোনাভাইরাসে আক্রান্ত হলেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (আরএসএস) সদর দফতরের কমপক্ষে ন'জন প্রবীণ সদস্য। যাঁরা সংঘের পূর্ণ সময়ের সদস্য এবং প্রত্যেকের বয়স ৬০ বা তার বেশি। নাগপুরের একটি বেসরকারি হাসপাতালে তাঁদের ভরতি করা হয়েছে।

আরও পড়ুন : বাংলাদেশ থেকে ভারতে ইলিশ আনার চেষ্টা, BSF-র হাতে পাকড়াও গাইঘাটার ব্যক্তি

বিষয়টির সঙ্গে অবহিত নেতারা জানিয়েছেন, আরএসএসের কমপক্ষে ন'জনের সদস্য আক্রান্ত হয়েছেন। তাঁদের প্রায় প্রত্যেকেরই উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিস আছে। কারোরই উপসর্গ ছিল না। নাম প্রকাশ না করার শর্তে এক প্রবীণ সংঘ কর্মকর্তা জানিয়েছেন বলেন, 'তাঁরা স্থিতিশীল এবং চিকিৎসায় সাড়া দিচ্ছেন।' 

করোনাভাইরাস সংক্রান্ত যাবতীয় খবর দেখুন

মধ্য নাগপুরের সদর দফতরেই থাকেন আরএসএস প্রধান মোহন ভাগবত এবং সাধারণ সম্পাদক ভাইয়াজি জোশী। তবে আপাতত সেখানে তাঁরা নেই। এক প্রবীণ কর্মকর্তা বলেন, ‘তাঁদের সেই বিষয়ে জানানো হয়েছে।’ করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় ইতিমধ্যে আরএসএসের সদর দফতরের পুরো এলাকা স্যানিটাইজ করা হয়েছে।

আরও পড়ুন : বাংলা ও কেরালায় ফাঁস আল কায়দা মডিউল, NIA-এর জালে ৯ জঙ্গি

এছাড়াও করোনায় আক্রান্ত হয়েছেন নাগপুরের মন্ত্রী নীতিন রাউত। শুক্রবার সকালে টুইটারে তিনি বলেন, 'আজ আমার করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ এসেছে। গত কয়েকদিন ধরে যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন, সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে তাঁদের নমুনা পরীক্ষা করে নেওয়ার আর্জি জানাচ্ছি। সবাই সুস্থ থাকুন এবং নিজেদের খেয়াল রাখুন।’ তাঁর স্ত্রী সুমেধারও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে।

বন্ধ করুন