বাড়ি > ঘরে বাইরে > অনলাইন জনসভার মাধ্যমে ৭ অগস্ট বিহার বিধানসভা নির্বাচনের প্রচার শুরু নীতীশের
৭ অগস্ট নীতীশ কুমারের সভায় ১০ লাখের বেশি মানুষের সমাগম হবে বলে নিঃসন্দেহ দলীয় নেতৃত্ব।
৭ অগস্ট নীতীশ কুমারের সভায় ১০ লাখের বেশি মানুষের সমাগম হবে বলে নিঃসন্দেহ দলীয় নেতৃত্ব।

অনলাইন জনসভার মাধ্যমে ৭ অগস্ট বিহার বিধানসভা নির্বাচনের প্রচার শুরু নীতীশের

  • সোশ্যাল মিডিয়ায় জনসভার মাধ্যমে ১০ লাখ মানুষের কাছে পৌঁছানোর উদ্দেশে প্রচার অভিযান শুরু করতে চলেছেন নীতীশ।

মঙ্গলবার, ৭ অগস্ট থেকে বিহার বিধানসভা নির্বাচনের প্রচারে নামতে চলেছেন মুখ্যমন্ত্রী তথা সংযুক্ত জনতা দলের জাতীয় সভাপতি নীতীশ কুমার। ওই দিন সোশ্যাল মিডিয়ায় এক জনসভার মাধ্যমে ১০ লাখ মানুষের কাছে পৌঁছানোর উদ্দেশে প্রচার অভিযান শুরু করতে চলেছেন নীতীশ।

রাজনৈতিক প্রচারের উদ্দেশে অনলাইন জনসভার করার চল শুরু করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি নেতা অমিত শাহ। গত জুন মাসে কোভিড আবহে তিনিই প্রথম বড় দলের নেতা যিনি অনলাইনে জনগনের উদ্দেশে রাজনৈতিক ভাষণ দেন। নীতীশ তাঁর ভাষণে বিহারে তাঁর সরকারের উন্নয়নমূলক কাজের খতিয়ান তুলে ধরবেন, এমনই মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।

জেডি (ইউ) এর সাধারণ সম্পাদক নবীন কুমার আর্য জানিয়েছেন, ‘ওই অনলাইন জনসভাকে এক বিশাল সমাবেশ হিসেবে পরিবেশন করতে উৎসাহী দল। দলীয় নেতা ও কর্মী ছাড়াও কমপক্ষে ১০ লাখ মানুষ লাইভ স্ট্রিমিং-এর মাধ্যমে ওই সভায় অংশগ্রহণ করবেন। বিহার বিধানসভা নির্বাচনের আগে নীতীশ কুমারের বার্তা শুনতে আগ্রহী অসংখ্য মানুষ।’

সূত্রে খবর, নীতীশের সভার আগে দলের তরফে চারটি দল গঠন করা হয়েছে, যার নেতৃত্বে রয়েছেন আরসিপি সিং, রাজীব রঞ্জন সিং ওরফে লল্লন সিং, দলের রাজ্য সভাপতি বশিষ্ঠ নারায়ণ সিং এবং রাজ্যের শক্তিমন্ত্রী বিজেন্দ্র প্রসাদ যাদব। রাজ্যের ২৪৩টি বিধানসভা কেন্দ্রে ১৮ থেকে ৩১ জুলাই পর্যন্ত তাঁরা অনলাইন সভা করবেন। 

জেডিইউ সাধারণ সম্পাদক আর্য জানিয়েচেন, প্রতিদিন প্রতিটি দলের দ্বারা কমপক্ষে ছয়টি বিধানসভা কেন্দ্রে তৃণমূল স্তরের দলীয় নেতা-সমর্থকদের সঙ্গে বৈঠকের পরিকল্পনা করা হয়েছে। ৩১ জুলাইয়ের মধ্যে এই ভাবে ২৪টি বিধানসভা কেন্দ্রে বৈঠক সম্পূর্ণ করা যাবে এবং তারই জেরে ৭ অগস্ট নীতীশ কুমারের সভায় ১০ লাখের বেশি মানুষের সমাগম হবে বলে নিঃসন্দেহ দলীয় নেতৃত্ব। 

 

বন্ধ করুন