ব্রেকিং নিউজ

খাদ্যবস্তুর সরবরাহ সম্পূর্ণ স্বাভাবিক, চিন্তার কারণ নেই, আশ্বাস প্রধানমন্ত্রীর

বৃহস্পতিবার সন্ধ্যায় টেলিভিশনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জাতির উদ্দেশ্যে ভাষণের কয়েক ঝলক।
বৃহস্পতিবার সন্ধ্যায় টেলিভিশনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জাতির উদ্দেশ্যে ভাষণের কয়েক ঝলক।

  • গত কয়েকদিন ধরেই করোনাভাইরাস রুখতে সরকার দেশজুড়ে সমস্ত বাজার বন্ধ করে দেবে বলে গুজব ছড়ায়।

করোনাভাইরাস সংক্রমণ রুখতে দেশজুড়ে বাজার বন্ধ হয়ে যাবে বলে যে গুজব ছড়িয়েছে তা নস্যাৎ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বৃহস্পতিবার সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী দেশবাসীকে আশ্বস্ত করে বলেন, উদ্বিগ্ন হবেন না। নিত্যপ্রয়োজনীয় জিনিসের সরবরাহ ঠিক রাখতে তৎপর রয়েছে সরকার।

এদিন প্রধানমন্ত্রী স্পষ্ট জানান, ‘দেশবাসীকে আশ্বস্ত করছি, দুধ, খাবার, ওষুধ, জীবনধারণের কোনও জিনিসের ঘাটতি না হয় তার খেয়াল রাখা হচ্ছে। দেশবাসীর কাছে অনুরোধ জরুরি জিনিস কেনার জন্য ভিড় জমাবেন না। সাধারণ ভাবে যেরকম কেনাকাটা করেন তেমনই করুন। প্রয়োজন অনুসারে জিনিস কিনুন। সমস্ত কিছু পর্যাপ্ত পরিমাণে মজুত রয়েছে। প্যানিক বাইং ঠিক নয়।’

গত কয়েকদিন ধরেই করোনাভাইরাস রুখতে সরকার দেশজুড়ে সমস্ত বাজার বন্ধ করে দেবে বলে গুজব ছড়ায়। যার জেরে কলকাতা-সহ বিভিন্ন শহরে প্রচুর পরিমাণে নিত্য প্রয়োজনীয় সামগ্রী কিনতে শুরু করেন সাধারণ মানুষ। চাহিদা মেটাতে নাভিশ্বাস ওঠে মুদি ও অন্যান্য নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর দোকানিদের। এদিন মোদী স্পষ্ট করে দিলেন, তেমন কিছু হওয়ার কোনও সম্ভাবনাই নেই। স্বাভাবিক রয়েছে চাল, ডাল, নুন, তেল-সহ সমস্ত খাদ্যবস্তুর সরবরাহ।

বৃহস্পতিবার নবান্নের বৈঠকে এব্যাপারে আশ্বস্ত করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। তিনিও বলেন, প্রয়োজনীয় সমস্ত জিনিস মজুত রয়েছে সরকারের ঘরে। চিন্তার কোনও কারণ নেই।


বন্ধ করুন