বাংলা নিউজ > ঘরে বাইরে > Lahore: 'পাম্পে Petrol নেই, ATM-এ টাকা নেই,' হাটে হাড়ি ভাঙলেন Exপাক ক্রিকেটার
পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ হাফিজ

Lahore: 'পাম্পে Petrol নেই, ATM-এ টাকা নেই,' হাটে হাড়ি ভাঙলেন Exপাক ক্রিকেটার

  • শুধু প্রাক্তন ও বর্তমান প্রধানমন্ত্রীকে তিনি ট্যাগ করেছেন এমনটা নয়। তিনি একাধিক পাক রাজনীতিবিদকেও ট্যাগ করেছেন। এদিকে তাঁর এই টুইটকে ঘিরে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে। প্রশ্ন উঠছে তবে কি পরিস্থিতি এতটাই বিগড়ে গিয়েছে পাকিস্তানে?

ঠোঁটকাটা স্বভাবের জন্য বেশ পরিচিত পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ হাফিজ। সাদাকে সাদা, কালোকে কালো বলতেই তিনি নাকি অভ্যস্ত। আর তিনিই এবার হাটে হাড়ি ভাঙলেন। পাকিস্তানে বর্তমানে সাধারণ মানুষ কী অবস্থার মধ্যে আছেন তা একেবারে খুল্লমখুল্লা বলেই দিলেন টুইটারে। সেই সঙ্গে রাজনীতিবিদদেরও একহাত নিলেন তিনি।

তিনি লিখেছেন, লাহোরের পেট্রল পাম্পে কোনও তেল নেই???? এটিএমেও টাকা নেই???

 

রাজনৈতিক সিদ্ধান্তের জন্য সাধারণ মানুষকে কেন ভুগতে হবে? প্রশ্ন ছুঁড়েছেন প্রাক্তন পাক ক্রিকেটার। এমনকী তিনি প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান ও বর্তমান প্রধানমন্ত্রীকে ট্যাগ করেছেন। 

মহম্মদ হাফিজের ক্রিকেটের দীর্ঘ কেরিয়ার। আন্তর্জাতিক ক্ষেত্রেও তিনি বেশ নাম করেছিলেন।আন্তর্জাতিক ক্রিকেটে তিনি ১২ হাজার রানের অধিকারী। ২৫০র বেশি উইকেট তিনি নিয়েছেন । এমনকী পাকিস্তানের ক্রিকেট টিমের একসময়ের ক্যাপ্টেনও ছিলেন তিনি। এবার সেই প্রাক্তন ক্রিকেটারই পাকিস্তানের বর্তমান পরিস্থিতি তুলে ধরলেন। শুধু প্রাক্তন ও বর্তমান প্রধানমন্ত্রীকে তিনি ট্যাগ করেছেন এমনটা নয়। তিনি একাধিক পাক রাজনীতিবিদকেও ট্যাগ করেছেন। এদিকে তাঁর এই টুইটকে ঘিরে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে। প্রশ্ন উঠছে তবে কি পরিস্থিতি এতটাই বিগড়ে গিয়েছে পাকিস্তানে?

বন্ধ করুন