বাংলা নিউজ > ঘরে বাইরে > টিকা নেই, তলানিতে জিডিপি, আর প্রধানমন্ত্রী কাঁদছেন! ফের মোদীকে খোঁচা রাহুলের
ফের মোদীকে খোঁচা রাহুলের (ছবি সৌজন্যে পিটিআই)
ফের মোদীকে খোঁচা রাহুলের (ছবি সৌজন্যে পিটিআই)

টিকা নেই, তলানিতে জিডিপি, আর প্রধানমন্ত্রী কাঁদছেন! ফের মোদীকে খোঁচা রাহুলের

  • এশিয়ার অর্থনীতি এবং করোনা পরিস্থিতি নিয়ে একটি রিপোর্ট টুইট করেন রাহুল গান্ধী। 

ফের প্রধানমন্ত্রী মোদীকে তোপ দাগলেন রাহুল গান্ধী। এদিন এশিয়ার অর্থনীতি এবং করোনা পরিস্থিতি নিয়ে একটি রিপোর্ট টুইট করে রাহুল গান্ধী লেখেন, 'টিকা নেই, সবথেকে কম জিডিপি, কোভিডে সর্বোচ্চ মৃত্যু। আর ভারত সরকারের জবাব? প্রধানমন্ত্রী কাঁদছেন।' উল্লেখ্য একদিন আগেই বারাণসীর চিকিৎসকদের সঙ্গে কথা বলতে গিয়ে আবেগ ধরে রাখতে পারছিলেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই প্রসঙ্গ টেনে এনে মোদীকে খোঁচা দিলেন রাহুল গান্ধী।

উল্লেখ্য রাগুল গান্ধীর টুইট করা রিপোর্ট অনুযায়ী জিডিপির নিরিখে বংলাদেশ, মিয়ানমার, চিন, ভিয়েতনাম, ভুটান, নেপাল, পাকিস্তান, ইন্দোনেশিয়া, দক্ষিণ কোরিয়াস শ্রীলঙ্কা, মালয়েশিয়া, থাইল্যান্ডের পর রয়েছে ভারত। সেই রিপোর্ট অনুযায়ী ২০২০ সালে ভআরতের অর্থনৈতিক প্রবৃদ্ধি মাইনাস ৮ শতাংশ। অপরদিকে কোভিড মৃত্যুর নিরিখে ভারত এই দেশগুলির উপরে। ভারতে প্রতি ১০ লক্ষে ২১২ জন কোভিডে মারা যাচ্ছেন।

প্রায় রোজই কোভিড পরিস্থিতির জন্য কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দেগে টুইট করেন কংগ্রেস সাংসদ৷ তাঁর নিশানায় বেশিরভাগ ক্ষেত্রেই থাকেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এর আগে দেশজুড়ে কোভিড টিকাকরণে কেন্দ্রের বিরুদ্ধে গড়িমসির অভিযোগ করে একটি রিপোর্ট তুলে ধরেছিলেন রাহুল গান্ধী। গতকাল এক টুইট বার্তায় রাহুল লিখেছিলেন, 'মিস্টার মোদী, টিকাকরণ করুন! গড়িমসি করবেন না৷'

 

বন্ধ করুন