বাংলা নিউজ > ঘরে বাইরে > Noida Zomato Delivery Partner Accident: 'বিচারক' লেখা গাড়ির ধাক্কা, মৃত্যু ২৭ বছর বয়সি জোমাটো ডেলিভারি পার্টনারের

Noida Zomato Delivery Partner Accident: 'বিচারক' লেখা গাড়ির ধাক্কা, মৃত্যু ২৭ বছর বয়সি জোমাটো ডেলিভারি পার্টনারের

জোমাটো ডেলিভারি এক্সিকিউটিভের মৃত্যু গাড়ির ধাক্কায়।  প্রতীকী ছবি

মৃত যুবকের নাম পরবিন্দর কুমার। বয়স ২৭ বছর। ঘটনাটি সোমবার দুপুর দেড়টার সময় ঘটেছে পরথলা মোড়ে। এটি নয়ডার সেক্টর ১১৩-র পুলিশ থানার অন্তর্গত। এদিকে যে গাড়ির ধাক্কায় জোমাটো ডেলিভারি এক্সিকিউটিভের মৃত্যু হয়েছে, তাতে 'জেলা জজ'-এর প্লেট লাগানো ছিল বলে জানা গিয়েছে।

সোমবার এক মর্মান্তি পথ দুর্ঘটনায় মৃত্যু হল জোমাটোর এক ডেলিভারি পার্টনারের। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের নয়ডায়। অভিযোগ, ডেলিভার্টি পার্টনারের বাইকে সজোরে ধাক্কা মাকে একটি দ্রুত গতির গাড়ি। এর জেরেই রক্তারক্তি কাণ্ড হয়। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হয় আহত যুবককে। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই মৃত্যু হয় তার। জানা গিয়েছে, মৃত যুবকের নাম পরবিন্দর কুমার। বয়স ২৭ বছর। ঘটনাটি সোমবার দুপুর দেড়টার সময় ঘটেছে পরথলা মোড়ে। এটি নয়ডার সেক্টর ১১৩-র পুলিশ থানার অন্তর্গত। এদিকে যে গাড়ির ধাক্কায় জোমাটো ডেলিভারি এক্সিকিউটিভের মৃত্যু হয়েছে, তাতে 'জেলা জজ'-এর প্লেট লাগানো ছিল বলে জানা গিয়েছে। তবে ঘটনার পর কাউকে গ্রেফতার করা যায়নি। গাড়ির চালক-সহ গাড়িতে থাকা সকলেই ঘটনাস্থল থেকে পালায়। ঘটনার সময় গাড়িতে কারা ছিলেন, বা কতজন ছিলেন, তা জানা যায়নি।

এদিকে দুর্ঘটনার পরই আহত জোমাটো ডেলিভারি এক্সিকিউটিভকে নিয়ে যাওয়া হয়েছিল বিশরাখে 'যথার্থ' নামক একটি বেসরকারি হাসপাতালে। সেখানে তার চিকিৎসা চলছিল। তবে চিকিৎসকদের প্রয়াসে সাড়া না দিয়ে প্রাণ ত্যাগ করেন পরবিন্দর। মৃত পরবিন্দর বুলন্দশহরের বাসিন্দা। তবে বর্তমানে কর্মসূত্রে তিনি গাজিয়াবাদে বসবাস করছিলেন বলে জানা যায়। মৃত্যুর পর পরবিন্দরের পরিবারকে ঘটনার কথা জানানো হয়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

স্থানীয় পুলিশ ঘটনার সঙ্গে জড়িত একটি টয়োটা করোলা গাড়ি বাজেয়াপ্ত করেছে। তাতে জেলা জজের প্লেট লাগানো। তবে ঘটনার পর গাড়ি ছেড়ে সবাই পালিয়ে যাওয়ায় কাউকে আটক বা গ্রেফতার করা যায়নি। এদিকে ঘটনার সময় গাড়িতে কারা ছিলেন, বা কতজন ছিলেন, তা জানা যায়নি। এদিকে মৃত্যুর ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ৩০৪এ (অনিচ্ছাকৃত খুন) এবং ২৭৯ (বেপরোয়া গাড়ি চালানো) ধারায় মামলা রুজু হয়েছে অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের নামে। বাজেয়াপ্ত করা গাড়িটি স্থানীয় থানায় নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

ঘরে বাইরে খবর

Latest News

খালি পেটে খেতে থাকুন তুলসী পাতা, এই ৫টি দারুণ উপকার পাবেন IIRF University Rankings 2024: ভারতের শীর্ষ ১০টি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কী কী ‘‌যে এসেছে তাকে একদিন না একদিন যেতেই হবে’‌, হাথরাসের ঘটনায় ভোলে বাবার মন্তব্য শেভিং করে ত্বককে মসৃণ রাখেন সব সময়? কিন্তু এই লোম কামিয়ে ফেলার ফলে কী হয় জানেন 'অমৃত বৃষ্টি' নামে নয়া বিশেষ ফিক্সড ডিপোজিট চালু করল SBI, সুদ ৭.৭৫%, জানুন বিশদে ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স দুই ছেলে-মেয়ে নিয়ে ব্যস্ত ‘বাবা’ পরমব্রত, সুখী দাম্পত্যের ছবি দিলেন পিয়া গম্ভীরের পরামর্শে ছুটি কমিয়ে শ্রীলঙ্কা সফরেই দলে ফিরছেন ক্যাপ্টেন রোহিত! সূর্যের ঘরে বুধের গমন, ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন, পাবে নতুন সুযোগ ২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.