বাড়ি > ঘরে বাইরে > সোমবার হঠাৎ অচল ইন্টারনেট, মহাসংকটে JioFiber গ্রাহকরা
সোমবার ব্রডব্যান্ড পরিষেবায় মস্যা দেখা দেওয়ায় সমস্যায় পড়েন JioFiber গ্রাহকরা।
সোমবার ব্রডব্যান্ড পরিষেবায় মস্যা দেখা দেওয়ায় সমস্যায় পড়েন JioFiber গ্রাহকরা।

সোমবার হঠাৎ অচল ইন্টারনেট, মহাসংকটে JioFiber গ্রাহকরা

সোমবার দুপুরে উত্তর ভারতের কয়েকটি শহরে JioFiber ইউজাররা সমস্যায় পড়েন।

ব্রডব্যান্ড পরিষেবায় বড়সড় সমস্যা দেখা দেওয়ায় সোমবার সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় তুললেন JioFiber ইউজাররা। তবে এই সমস্যা নির্দিষ্ট কিছু অঞ্চলেই দেখা গিয়েছে।

জিও-র তরফেও জানানো হয়েছে, উত্তর ভারতের কয়েকটি শহরের ইউজাররা এ দিন সমস্যায় পড়েন। বেশিরভাগ অভিযোগ দুপুর তিনটের পরে জমা পড়েছে বলে জানিয়েছে সংস্থা।

ই-মেল মারফৎ জিও-র এক মুখপাত্র জানিয়েছেন, ‘উত্তর ভারতের কিছু শহরে আমাদের জিও ফাইবার ব্যবহারকারীরা পরিষেবাগত সমস্যায় পড়েছেন। তবে ভারতের অন্যান্য স্থানে পরিষেবায় কোনও বাধা দেখা দেয়নি। কিছু কিছু অঞ্চলে গ্রাহকদের অসুবিধার জন্য আমরা দুঃখিত।’ 

দুপুর থেকে সোশ্যাল মিডিয়ায় লাল পতাকার চিহ্নের সঙ্গে অভিযোগ জানাতে শুরু করেন জিও গ্রাহকরা। বার বার তাঁরা জিও-র গ্রাহক পরিষেবা দফতরের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন। কিন্তু কিছু গ্রাহকদের দাবি, হেল্পলাইন নম্বরে ফোন করেও গ্রাহক পরিষেবা দফতরের সঙ্গে যোগাযোগ করা যায়নি। 

তবে টুইটারে কিছু অভিযোগের জবাবে সংস্থার তরফে একটি লিংক পোস্ট করে জানানো হয়, ‘দয়া করে এই লিংকে ক্লিক করে আপনার জিওফাইবার আইডি ও রেজিস্টার্ড মোবাইল নম্বর জানান, যাতে আমরা আপনাকে সাহায্য করতে পারি।’

বহু গ্রাহকের অভিযোগ, ইন্টারনেট সংযোগ গন্ডগোল করার ফলে তাঁদের গুরুত্বপূর্ণ কাজ ও মিটিংয়ের সময়সূচিতে বাধা সৃষ্টি হয়েছে। 

বন্ধ করুন