বাংলা নিউজ > ঘরে বাইরে > বুধবার থেকে একাধিক ট্রেন চালু করছে উত্তর-পূর্ব সীমান্ত রেল, দেখুন তালিকা ও সূচি

বুধবার থেকে একাধিক ট্রেন চালু করছে উত্তর-পূর্ব সীমান্ত রেল, দেখুন তালিকা ও সূচি

বুধবার থেকে একাধিক ট্রেন চালু করছে উত্তর-পূর্ব সীমান্ত রেল। (ছবিটি প্রতীকী, সৌজন্য টুইটার @RailNf)

উত্তরবঙ্গ, অসম-সহ উত্তর-পূর্ব ভারতের অনেক মানুষ লাভবান হবেন। কোন স্টেশনে কখন দাঁড়াবে দেখে নিন।

স্বল্প দূরত্বে যাত্রীদের সুবিধার্থে বুধবার থেকে একাধিক ট্রেনের পরিষেবা শুরু করতে চলেছে উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ে। তার মধ্যে দুটি প্যাসেঞ্জার ট্রেন এবং অপরটি এক্সপ্রেস ট্রেন। তার ফলে উত্তরবঙ্গ, অসম-সহ উত্তর-পূর্ব ভারতের অনেক মানুষ লাভবান হবেন। একনজরে দেখে নিন সেই ট্রেনের তালিকা -

১) ০৫৭০৩/০৫৭০৪ নিউ জলপাইগুড়ি-নিউ বঙ্গাইগাঁও-নিউ জলপাইগুড়ি এক্সপ্রেস স্পেশাল:

আগামী ২০ অক্টোবর (বুধবার) থেকে নিউ জলপাইগুড়ি-নিউ বঙ্গাইগাঁও ট্রেনের যাত্রা শুরু হবে। প্রতিদিন সকাল ৭ টা ৩০ মিনিটে নিউ জলপাইগুড়ি থেকে ছাড়বে। নিউ বঙ্গাইগাঁওয়ে পৌঁছাবে দুপুর ৩ টে ৩০ মিনিটে।

ফিরতি পথে আগামী ২১ অক্টোবর (বৃহস্পতিবার) থেকে নিউ বঙ্গাইগাঁও-নিউ জলপাইগুড়ি এক্সপ্রেস স্পেশালের পরিষেবা শুরু হবে। প্রতিদিন সকাল ৭ টা ৫ মিনিটে নিউ বঙ্গাইগাঁও থেকে ছাড়বে। নিউ জলপাইগুড়িতে পৌঁছাবে বিকেল ৪ টে ১৫ মিনিটে।

যাত্রাপথে জলপাইগুড়ি রোড, নিউ দোমোহানি, বেতগারা, ধূপগুড়ি, নিউ ময়নাগুড়ি, অলটাগ্রাম, খালাইগ্রাম, ফালাকাটা, ঘোকসাডাঙা, নিউ বানেশ্বর, শামুকতলা রোড, শালবাড়ি, গুমানি হাট, নিউ কোচবিহার, নিউ আলিপুরদুয়ার, কামাখ্যাগুড়ি, শ্রীরামপুর, ছাউতারা, কোকরাঝাড়, জরাই, গোঁসাইগাঁও হাট, ফকিরাগ্রাম জংশন, সালাকাটি, বাসুগাঁও স্টেশনে দাঁড়াবে।

২) ০৫৮১৯/০৫৮২০ ডেকারগাঁও-ভালুকপুং-ডেকারগাঁও প্যাসেঞ্জার স্পেশাল: 

সপ্তাহে পাঁচদিন (অর্থাত্‍ সোমবার, মঙ্গলবার, বুধবার, শুক্রবার এবং শনিবার) চলবে ট্রেন। বৃহস্পতিবার এবং রবিবার ট্রেন চলবে না। বুধবার (২০ অক্টোবর) থেকে শুরু হচ্ছে পরিষেবা।

সপ্তাহে পাঁচদিন সকালে ১১ টা ১৫ মিনিটে ডেকারগাঁও থেকে ট্রেন ছাড়বে। ভালুকপুঙে পৌঁছাবে দুপুর ১ টা ২০ মিনিটে। ফিরতি পথে ভালুকপুং থেকে দুপর ২ টো ২০ মিনিটে ট্রেন ছাড়বে। ডেকারগাঁওয়ে পৌঁছাবে বিকেল ৪ টা ১৫ মিনিটে। 

৩) ০৫৮২১/০৫৮২২ রঙিয়া-ডেকারগাঁও-রঙিয়া প্যাসেঞ্জার স্পেশাল :

রোজ চলবে। বুধবার থেকে শুরু হচ্ছে পরিষেবা। সকাল ৬ টা ২০ মিনিটে রঙিয়া-ডেকারগাঁও প্যাসেঞ্জার স্পেশাল ছাড়বে। তা ডেকারগাঁওয়ে পৌঁছাবে সকাল ১০ টা ৪৫ মিনিটে। ফিরতি পথে ডেকারগাঁও থেকে ট্রেন ছাড়বে বিকেল ৪ টে ৪৫ মিনিটে। রাত ৯ টা ৪০ মিনিটে রঙিয়ায় পৌঁছাবে।

ঘরে বাইরে খবর

Latest News

লেজেন্ডস লিগের ফাইনালে ভারতকে জেতালেন ইরফান, কান্নাভেজা চোখে জড়িয়ে ধরলেন হরভজন অলিম্পিক্সের আগে বাস্টাডে ডাবলসে জয় দিয়ে কামব্যাক করলেন রাফায়েল নাদাল 'জনপ্রিয়তা ও ক্ষমতা পেলে লোকে ভাবে.…', বিরাটকে নিয়ে বোমা অমিতের, ‘রোহিত ওরকম নয়’ প্রতি বলে বিরাটকে আউট করতে পারব বলে মনে হত! ‘লড়াই’ নিয়ে মুখ খুললেন অ্যান্ডারসন ভারতের TT দলে আজব ঘটনা, খেলোয়াড়ের থেকে বেশি সাপোর্ট স্টাফ যাচ্ছেন অলিম্পিক্সে 'হ্যাঁ, আমরা সত্যিই...' শাম্মি কাপুরের সঙ্গে সত্যিই বিয়ে হয়েছিল আশা পারেখের! 4 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 22/0 মাত্র ১০ বছর বয়সেই ঋতুমতী হন রেণুকা, তারপরই একাকিত্বে ভুগতে শুরু করেন, কেন? পিছন থেকে জাপটে ‘কপিল দেব’, কুঠার হাতে নাচ ফিফা প্রেসিডেন্টের, আছেন হার্দিকও বয়সের ছুঁতোয় জিমিকে অবসর নিতে বাধ্য করা হল! স্টোকসদের তুলোধোনা প্রাক্তন তারকার

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.