বাংলা নিউজ > ঘরে বাইরে > মোদীকে ভয় পাই না, National Herald নিয়ে মুখ খুললেন রাহুল গান্ধী
 রাহুল গান্ধী, কংগ্রেস নেতা (ANI Photo) (Shashidhar Byrappa)

মোদীকে ভয় পাই না, National Herald নিয়ে মুখ খুললেন রাহুল গান্ধী

  • রাহুল বলেন, সরকার আরও জায়গা ব্য়ারিকেড করে রাখতে পারে। কিন্তু সত্যিকে ব্যারিকেড করে রাখা যাবে না। এদিকে ইয়ং ইন্ডিয়ানের অফিস ইডি সাময়িকভাবে সিল করে দিয়েছে। ন্যাশানাল হেরাল্ড মামলার জেরে এই পদক্ষেপ নিয়েছে ইডি।

স্নেহাশিস রায়

আমরা নরেন্দ্র মোদীকে ভয় পাই না। যা চাইছেন সেটাই করুন। এটা কোনও ব্যাপার নয়। জানিয়ে দিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। বৃহস্পতিবার তিনি এভাবেই বিজেপিকে একহাত নেন। তাঁর দাবি বিরোধীদের চুপ করিয়ে রাখতে নানাভাবে চাপ দেওয়া হচ্ছে।

রাহুল গান্ধী বলেন, যদি আপনারা ন্য়াশানাল হেরাল্ডের কথা বলেন তবে গোটা বিষয়টি নিয়ে ভয় দেখানো হচ্ছে। নরেন্দ্র মোদী ও অমিত শাহ ভাবছেন তারা একটু চাপ দিলেই আমরা চুপ করে যাব। কিন্তু আমরা এটা করব না। অমিত শাহ ও নরেন্দ্র মোদী গণতন্ত্রের বিরুদ্ধে কাজ করছেন। আমরা আমাদের অবস্থানে অনড় থাকব।

ইয়ং ইন্ডিয়ানের অফিস ব্যারিকেড করে রেখেছে ইডি। তা নিয়েই এদিন মিটিংয়ে অংশ নেন রাহুল গান্ধী। সেই মিটিংয়ে যোগ দেওয়ার আগেই বিজেপিকে নিশানা করে তোপ দাগলেন রাহুল। তিনি বলেন, আমরা ভয় পাচ্ছি না। আমরা নরেন্দ্র মোদীকে ভয় পাই না। যা খুশি করুন। এটা কোনও ব্যাপার নয়। গণতন্ত্রকে রক্ষা করার কাজ আমি করে যাব। দেশের সম্প্রীতি রক্ষায় এটা আমি করব।

তিনি বলেন, সরকার আরও জায়গা ব্য়ারিকেড করে রাখতে পারে। কিন্তু সত্যিকে ব্যারিকেড করে রাখা যাবে না। এদিকে ইয়ং ইন্ডিয়ানের অফিস ইডি সাময়িকভাবে সিল করে দিয়েছে। ন্যাশানাল হেরাল্ড মামলার জেরে এই পদক্ষেপ নিয়েছে ইডি।

বন্ধ করুন