বাংলা নিউজ > ঘরে বাইরে > বাবা চিড়িয়াখানার জন্তু নয়, স্বাস্থ্যমন্ত্রীর ছবি তোলাকে ঘিরে তোপ মনমোহন কন্যার
প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং (MINT_PRINT)

বাবা চিড়িয়াখানার জন্তু নয়, স্বাস্থ্যমন্ত্রীর ছবি তোলাকে ঘিরে তোপ মনমোহন কন্যার

  • দামান জানিয়েছেন ,আমার বাবা ডেঙ্গুতে ভুগছেন। রোগ প্রতিরোধ ক্ষমতাও কমে গিয়েছে। সেই পরিস্থিতিতে বাইরের কারোর ওই ঘরে ঢোকা ঠিক নয়।

প্রাক্তন প্রধানমন্ত্রীর পরিবারের ইচ্ছার বিরুদ্ধেই একেবার ফটোগ্রাফার নিয়ে এইমসে ভর্তি মনমোহন সিংয়ের স্বাস্থ্য়ের খোঁজ নিতে গিয়েছিলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মাণ্ডব্য। দাবি তাঁর পরিবারের। আর এনিয়ে এবার মুখ খুললেন মনমোহন কন্যা দামান সিং। প্রাক্তন প্রধানমন্ত্রীর কন্যা সংবাদ সংস্থাকে জানিয়েছেন, আমার মা খুব কষ্ট পেয়েছেন। মন্ত্রীর সঙ্গেই বাবার ঘরে একজন ফটোগ্রাফার ঢুকেছিলেন। এনিয়ে মা বারণ করা সত্ত্বেও গুরুত্ব দেওয়া হয়নি। আমার বাবা ও মা অত্যন্ত কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন। তাঁদের বয়স হয়েছে। তাঁরা চিড়িয়াখানার জন্তু নন। তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন মনমোহন সিংয়ের কন্যা। তবে গোটা ঘটনায় কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রীর দফতর থেকে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। তবে সরকারি সূত্রে জানা গিয়েছে, এইমসের প্রেসিডেন্ট হিসাবে একটা রেওয়াজ রয়েছে যে স্বাস্থ্য়মন্ত্রী সাধারণত অসুস্থদের সম্পর্কে খোঁজ নিতে যান।চিকিৎসাক্ষেত্রে কোনো সমস্যা হচ্ছে কিনা এটা নিশ্চিত করাটাও অন্যতম কাজ বলে গণ্য় করা হয়। 

দামান জানিয়েছেন ,আমার বাবা ডেঙ্গুতে ভুগছেন। রোগ প্রতিরোধ ক্ষমতাও কমে গিয়েছে। সেই পরিস্থিতিতে বাইরের কারোর ওই ঘরে ঢোকা ঠিক নয়। এতে সংক্রমণের আশঙ্কা থেকেই যায়। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী গিয়েছেন ঠিকই আছে। কিন্তু এই সময় তাঁদের ছবি তোলার মতো পরিস্থিতি নেই। তার ওপর আমার মা যখন বার বার বলেছেন ফটোগ্রাফারকে বের করে দিতে তখনও সেটা গুরুত্ব দেওয়া হয়নি। এদিকে এসবের মধ্যেই প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী উভয়ই সুস্থতা কামনা করে টুইট করেছিলেন।

 

 

বন্ধ করুন