নয়ডা মেট্রো
নয়ডা মেট্রো

পাঁচ হাজার টাকায় জন্মদিন, প্রি-ওয়েডিংয়ের জন্য বুক করুন মেট্রো!

অভিনব অফার মেট্রোতে বিশেষ দিন পালন করার।

আজকাল ফেসবুক, ইন্সটাগ্রাম খুললেই দেখা যায় প্রি-ওয়েডিং ফোটোগ্রাফির ধুম। নানান অভিনব পোজে হবু বর-বউ ছবি তোলেন। এরজন্য খুঁজে খুঁজে লোকেশনও বার করা হয়। তবে এবার চলন্ত মেট্রোতে প্রি-ওয়েডিং শ্যুট করার সুবিধা মিলবে। খরচও তেমন নয়। মাত্র ৫-১০ হাজার টাকা খরচ করে মেট্রোতে করতে পারবেন ইচ্ছেপূরণ। জন্মদিনের জন্যেও ভাড়া পাওয়া যাবে মেট্রো।

এই অভিনব পরিষেবা শুরু করেছে নয়ডা মেট্রো রেল কর্পোরেশন (NMRC)। যখন মেট্রো পরিষেবা চলে ও যখন চলে না, সব সময়ই ভাড়া নেওয়া যাবে নয়ডা মেট্রোর কোচ। তবে একটি কোচে ৫০ জনের বেশি উঠতে দেবে না মেট্রো কর্তৃপক্ষ।

দেখে নিন রেট কার্ড-

১ ডেকরেশন ছাড়া কোচ চলন্ত মেট্রোয়- ৮০০০ টাকা

২. ডেকরেশন ছাড়া কোচ স্থির মেট্রোয়- ৫,০০০ টাকা

৩. ডেকরেশন করা চলন্ত মেট্রো-১০,০০০ টাকা

৪. ডেকরশন করা স্থির মেট্রো- ৭,০০০ টাকা

অনুষ্ঠানের পনেরো দিন আগে আবেদনপত্র জমা দিতে হবে। স্থির মেট্রো শুধু দেওয়া হবে রাত ১১ থেকে সকাল ২টো অবধি। কুড়ি হাজার টাকা রিফান্ডেবল সিকিউরিটি ডিপোজিটও দিতে হবে।NMRC-এর তরফ থেকে একটি সেন্টার টেবিল, ডাস্টবিন ও একজন সাফাই কর্মী দেওয়া হবে গ্রাহকদের। প্রয়োজনে দেখভাল করার জন্য কর্মীও দেবে মেট্রো রেল। এর আগে গুরগাঁও, গুজরাত ও জয়পুর মেট্রোতে এরকম পরিষেবা শুরু হয়েছে। তারই পদাঙ্ক অনুসরণ করল নয়ডা।

আশা করা যায়, আগামী দিনে হয়তো কলকাতা মেট্রোতেও শুরু হবে এই পরিষেবা, যেখানে অল্প টাকা দিয়েই করতে পারবেন হটকে সেলিব্রেশন।






বন্ধ করুন