বাংলা নিউজ > ঘরে বাইরে > Nupur Sharma: বন্দুকের লাইসেন্স পেলেন নূপুর শর্মা, মাথা কেটে নেওয়ার হুমকি এসেছিল

Nupur Sharma: বন্দুকের লাইসেন্স পেলেন নূপুর শর্মা, মাথা কেটে নেওয়ার হুমকি এসেছিল

নূপুর শর্মা, ফাইল ছবি (HT_PRINT)

পরবর্তী সময় তাঁকে দল থেকে সাসপেন্ড করা হয়। দীর্ঘদিন অন্তরালে রয়েছেন নূপুর শর্মা। তাঁর এই ধরনের মন্তব্য কতটা যুক্তিযুক্ত তা নিয়েও প্রশ্ন উঠেছিল। পাশাপাশি বিক্ষোভের জেরে গোটা দেশে অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি হয়েছিল। তারপর তাকে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়।

কয়েক মাস আগের ঘটনা। তৎকালীন বিজেপি নেত্রী নূপুর শর্মা নবী হজরত মহম্মদ সম্পর্কে আপত্তিকর মন্তব্য করেছিলেন বলে অভিযোগ। আর তারপরই দেশজুড়ে শুরু হয় তুমুল প্রতিবাদ। একটি টেলিভিশন চ্যানেলে তিনি এই আপত্তিকর মন্তব্য করেছিলেন বলে অভিযোগ। তবে সেই ঘটনা বর্তমানে অনেকটাই থিতিয়ে গিয়েছে। তবে বিজেপির প্রাক্তন মুখপাত্র নূপুর শর্মা বন্দুকের লাইসেন্সের জন্য আবেদন করেছিলেন। সেই আবেদনের ভিত্তিতে তাঁকে এবার বন্দুকের লাইসেন্স দেওয়া হয়েছে বলে সূত্রের খবর।

সূত্রের খবর, দেশজুড়ে তাঁর বিরুদ্ধে এই বিক্ষোভের জেরেই নূপুর শর্মা নিরাপত্তাহীনতায় ভুগছিলেন। তার জেরেই তিনি বন্দুকের লাইসেন্সের জন্য আবেদন করেন। শেষপর্যন্ত তিনি সেই বন্দুকের লাইসেন্স পেলেন।

এদিকে নূপুর শর্মার সেই মন্তব্যের জেরে তুমুল বিক্ষোভ শুরু হয়েছিল দেশজুড়ে। পরে নূপুর শর্মা নিজেও শর্তহীনভাবে ক্ষমা চেয়েছিলেন। তিনি জানিয়েছিলেন কারোর ধর্মীয় ভাবাবেগে তিনি আঘাত হানতে চাননি। কিন্তু তারপরেও বিক্ষোভের আঁচ কমেনি। এমনকী নূপুর শর্মাকে খুনের হুমকিও দেওয়া হয়েছিল বলে অভিযোগ।

পরবর্তী সময় তাঁকে দল থেকে সাসপেন্ড করা হয়। দীর্ঘদিন অন্তরালে রয়েছেন নূপুর শর্মা। তাঁর এই ধরনের মন্তব্য কতটা যুক্তিযুক্ত তা নিয়েও প্রশ্ন উঠেছিল। পাশাপাশি বিক্ষোভের জেরে গোটা দেশে অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি হয়েছিল। তারপর তাকে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়। তার গ্রেফতারির দাবিতেও দেশজুড়ে বিক্ষোভ শুরু হয়। এমনকী তার মাথা কেটে নেওয়ার হুমকিও দেওয়া হয়েছিল। 

এদিকে কয়েকজন আবার নূপুর শর্মার মন্তব্যকে সমর্থন জানিয়েছিলেন। তখন তাদের উপরেও পালটা ক্ষোভের আগুন জ্বলতে থাকে। উদয়পুরে এই ঘটনায় এক দর্জিকে নৃশংসভাবে খুন করার অভিযোগ ওঠে দুষ্কৃতীদের বিরুদ্ধে। দেশ জুড়ে বাড়তে থাকে উত্তেজনার পারদ। কিছু জায়গায় এখনও নূপুর শর্মার বিরুদ্ধে ক্ষোভের আঁচ ধিকি ধিকি জ্বলে। তবে সেই সময় পুলিশ, প্রশাসন এই বিক্ষোভ দমাতে কার্যকরী পদক্ষেপ নেয়। বড় কোনও অশান্তি যাতে না ছড়ায় সেকারণে সম্প্রীতি বজায় রাখার আবেদনও জানানো হয়েছিল। 

তবে নূপুর শর্মাকে খুন করার জন্য নানা হুমকি চলতে থাকে ক্রমশ। তার জেরেই তিনি বন্দুকের লাইসেন্সের জন্য আবেদন করেছিলেন। সেই আবেদন মেনেই এবার তাঁর জন্য বন্দুকের লাইসেন্স ইস্যু করা হল বলে খবর।

 এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর

Latest News

'আমরা জয় সীতারাম বলি...', বজরংবলীর বেশে ২১ শে জুলাইয়ের সমাবেশে TMC কর্মী ছোটবেলার স্মৃতিতে ডুব! দুই ছেলেকে নিয়ে কলকাতার বাড়িতে ডিম্পি? 'বাংলায় আপনারা বিজেপিকে হটিয়েছেন..' ২১ শের মঞ্চ থেকে অখিলেশ দিলেন কোন বার্তা? গুরু পূর্ণিমায় গুরু মঙ্গলের বিরল সংযোগে রাশি অনুসারে করুন দান, আসবে সুখ সমৃদ্ধি কলের মুখ না থাকায় অপচয় হচ্ছে পরিশ্রুত জল, রুখতে সমীক্ষা করবে পুরসভা ২১শে শহিদ স্মরণে কবজি ডুবিয়ে মাংস-ভাত তৃণমূলের, ডিম্ভাত শুনতে হয় প্রতিবার! 'বৃষ্টি গায়ে লাগল তো? স্নানে ধুয়ে যাবে, কিন্তু নোংরা...' যা বললেন দিদি ‘গলা কেটে নিলেও জয় বাংলা বলব’ একুশের মঞ্চ থেকে BJP-কে নিশানা করে গর্জন অভিষেকের গুরু পূর্ণিমায় সকাল থেকেই ভক্তদের ঢল বেলুড় মঠে শুভেন্দুর নাম না করে নিশানা করলেন অভিষেক, একুশের মঞ্চ থেকে কী বার্তা দিলেন?‌

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.