বাংলা নিউজ > ঘরে বাইরে > জামা কেনার টাকা না দেওয়ায় মাকে কুড়ুলের কোপ ১০ বছরের ছেলের! নিমেষে ঘটল মর্মান্তিক কাণ্ড
মৃতদেহের প্রতীকী ছবি।

জামা কেনার টাকা না দেওয়ায় মাকে কুড়ুলের কোপ ১০ বছরের ছেলের! নিমেষে ঘটল মর্মান্তিক কাণ্ড

  • ওড়িশার উপরাবরদা গ্রামে এই ঘটনায় স্বভাবতই চাঞ্চল্য ছড়িয়েছে। রক্তাক্ত অবস্থায় যখন ওই মহিলাকে হাসপাতাল নিয়ে যাওয়া হয় তখন তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এর আগে, ছেলে ৫০০ টাকা চাইলে তা দিতে নারাজ ছিলেন মুগা সান্তা।

জামা কিনতে চেয়ে মায়ের কাছে ৫০০ টাকা চেয়েছিল এক পঞ্চম শ্রেণির পড়ুয়া। সেই দাবিতে রাজি হননি মা। এরপরই মাকে রাগের চোটে কুড়ুলের কোপ বসিয়ে ছেলে হত্যা করেছে বলে অভিযোগ। উল্লেখ্য, ওড়িশায় এই মুহূর্তে চলছে 'রাজা উৎসব'। সেই উপলক্ষ্য়েই এই কেনাকাটার দাবি ছিল বলে জানা যায়।

ওড়িশার উপরাবরদা গ্রামে এই ঘটনায় স্বভাবতই চাঞ্চল্য ছড়িয়েছে। রক্তাক্ত অবস্থায় যখন ওই মহিলাকে হাসপাতাল নিয়ে যাওয়া হয় তখন তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এর আগে, ছেলে ৫০০ টাকা চাইলে তা দিতে নারাজ ছিলেন মুগা সান্তা। এরপরই ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয়। তারপরই সোজা মাকে কুড়ুলের বাড়ি কুপিয়ে হত্যা করে ছেলে। অভিযোগ রয়েছে এমনই। এমনই কথা জানিয়েছে পুলিশ। পুলিশের মতে মাকে গলা কেটে খুন করার টার্গেট ছিল সন্তানের।

জানা গিয়েছে, অভিযুক্ত ১০ বছরের ওই ছেলে গত বছর থেকে স্কুল যাওয়া বন্ধ করে দিয়েছে। তার বাবা ৫ বছর আদে মারা গিয়েছেন। বিধবা মা সন্তানকে নিয়ে চালাতেন সংসার। তারই মাঝে ঘটে যায় এমন বিপদ। আপাতত ওই অভিযুক্তকে জুভেনাইল জাস্টিস বোর্ডের আওতায় রাখা হয়েছে। অন্যদিকে দেহের ময়না তদন্ত করতে পাঠানো হয়েছে।

বন্ধ করুন