বাংলা নিউজ > ঘরে বাইরে > Odisha: অর্চনার বিরুদ্ধে চার্জশিট ইডির,সেক্স ভিডিয়ো করে পাতা হত ফাঁদ, নিখুঁত ছক

Odisha: অর্চনার বিরুদ্ধে চার্জশিট ইডির,সেক্স ভিডিয়ো করে পাতা হত ফাঁদ, নিখুঁত ছক

অর্চনা, তার স্বামী সহ কয়েকজনের বিরুদ্ধে চার্জশিট। সংগৃহীত ছবি (HT_PRINT)

আসলে কালাহান্ডির বাসিন্দা অর্চনা ও তার স্বামী। তারা মূলত যৌন সম্পর্কের রেকর্ডিং করে নানা ভাবে ব্ল্যাকমেলিং করত বলে অভিযোগ। হোয়াটস অ্যাপে ভিডিয়ো কল করে ফাঁদ পাতা হত বলে অভিযোগ।

দেবব্রত মোহান্তি

প্রতারণার অভিযোগ অভিযুক্ত ওড়িশার অর্চনা নাগ ও আরও তিনজনের বিরুদ্ধে ২২৪১ পাতার চার্জশিট পেশ করল এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট। তার স্বামী জগবন্ধু চাঁদের বিরুদ্ধেও আর্থিক প্রতারণার অভিযোগ রয়েছে।

এদিকে স্বামী, স্ত্রীর পাশাপাশি তাদের ব্যবসায়ীক পার্টনার খগেশ্বর পাত্র, শ্রদ্ধাঞ্জলি বেহেরার বিরুদ্ধেও এই অভিযোগ আনা হয়েছে। এর আগে অর্চনা আর জগবন্ধুর ৩.৪ কোটি টাকার বাড়ি বাজেয়াপ্ত করেছিল এজেন্সি।

এদিকে গত মাসে ইডি ওড়িয়া সিনেমা প্রযোজক অক্ষয় পারিজা, সিনেমা পরিচালক প্রমোদ শাওয়ান, ব্যবসায়ী অমিয়কান্ত দাস, বিজেডি বিধায়ক সুধীর সামালের দাদা গঙ্গাধর সামাল সহ কয়েকজনকে জেরা করে।

২৮ বছর বয়সী অর্চনা নাগকে গত বছর অক্টোবর মাসে গ্রেফতার করেছিল। অক্ষয় পারিজা নামে এক সিনেমা পরিচালক দাবি করেছিল ৩ কোটি টাকা দেওয়ার জন্য় তাকে চাপ দেওয়া হচ্ছে।

আসলে কালাহান্ডির বাসিন্দা অর্চনা ও তার স্বামী। তারা মূলত যৌন সম্পর্কের রেকর্ডিং করে নানা ভাবে ব্ল্যাকমেলিং করত বলে অভিযোগ। হোয়াটস অ্যাপে ভিডিয়ো কল করে ফাঁদ পাতা হত বলে অভিযোগ। ভুবনেশ্বরের এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ফেসবুকে প্রথমে তারা সুখী দম্পতি বলে নিজেদের জাহির করত। তারপর জগবন্ধু প্রথমে একটি তালিকা তৈরি করত কাদের সঙ্গে প্রতারণা করা হবে। সেই অনুসারে তাদের বাড়িতে ডাকা হত। এরপর অর্চনা তাদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করত। এরপর গোপন ক্যামেরায় তিনি সেসব কাজ রেকর্ডিং করে রাখতেন।এরপর শুরু হত ব্ল্য়াকমেলিং। মূলত ধনীদেরই ফাঁদে ফেলা হত বলে অভিযোগ।

এমনকী ধর্ষণের অভিযোগ আনা হবে এই অভিযোগ তুলে ভয় দেখিয়ে কোটি কোটি টাকা আদায় করা হত বলে অভিযোগ। বেশিরভাগ ক্ষেত্রে রাজনীতিবিদ, সরকারি আধিকারিক, পরিচালকদের ফাঁদে ফেলা হত। এমনকী তিন কোটি টাকা আদায়ের জন্যও চাপ দেওয়া হত। এদিকে প্রতারণার মাধ্যমে আদায় করা টাকায় তারা ভুবনেশ্বরে তিনতলা বাড়়িও তৈরি করে ফেলেছিল। এমনকী ওড়িয়া টিভি সিরিয়ালের অভিনয়ও হত এই বাড়িতে।

এদিকে পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে আগেই অর্চনার বিরুদ্ধে চার্জশিট আনা হয়েছিল। এবার ইডি অর্চনা সহ কয়েকজনের বিরুদ্ধে চার্জশিট আনল।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

উত্তর ভারতে ক্রমবর্ধমান তাপমাত্রা, এসির দাবিতে হোস্টেল পড়ুয়াদের 'ঘুম' প্রতিবাদ ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল আন্তর্জাতিক ম্যাচে অনফিল্ড আম্পায়ার হিসেবে বেঙ্কটরাঘবনের নজির ভাঙলেন নীতীন মেনন ভোট পরবর্তী হিংসার ১৩৮টি অভিযোগের তদন্ত করছে পুলিশ, আদালতে জানাল রাজ্য ‘‌আজই উড়িয়ে দেওয়া হবে এসএসকেএম’‌, হুমকি মেলে আলোড়ন হাসপাতাল চত্বরে প্রথমবার একসঙ্গে করিনা-আয়ুষ্মান, কার পরিচালনায় জুটি বাঁধবেন তাঁরা? বোনকে দাদার টিপস!‘ইশক ভিশক রিবাউন্ড’ নিয়ে কাকার মেয়ে পশমিনাকে কী পরামর্শ হৃতিকের মঙ্গলবার্তা সোনা খদ্দেরদের জন্য, এক ধাক্কায় ফের অনেকটা দাম কমল হলুদ ধাতুর ডিভোর্সি,ভিনধর্মীর সাথে মেয়ের বিয়েতে আপত্তি,রত্নার জেদের সামনে হার মানেন বাবা-মা ‘সেনসরি হিয়ারিং’ নষ্ট হয়েছে অলকা ইয়াগনিকের! জেনে নিন কী এই রোগ

T20 WC 2024

ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.