বাংলা নিউজ > ঘরে বাইরে > অন্তঃস্বত্ত্বা মহিলাকে ৩ কিলোমিটার হাঁটালেন পুলিশ অফিসার, বিতর্কের মুখে সাসপেন্ড
অন্তঃস্বত্ত্বা মহিলাকে ৩ কিলোমিটার হাঁটালেন পুলিশ অফিসার, বিতর্কের মুখে সাসপেন্ড (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
অন্তঃস্বত্ত্বা মহিলাকে ৩ কিলোমিটার হাঁটালেন পুলিশ অফিসার, বিতর্কের মুখে সাসপেন্ড (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

অন্তঃস্বত্ত্বা মহিলাকে ৩ কিলোমিটার হাঁটালেন পুলিশ অফিসার, বিতর্কের মুখে সাসপেন্ড

  • জরিমানা বাবদ ফি অনলাইনে দেওয়ার কথা বললেও বিক্রমের কথা শুনতে রাজি হননি বাকসালা।

হেলমেট না থাকায় এক অন্তঃস্বত্ত্বা মহিলাকে তিন কিলোমিটার হাঁটানোয় শাস্তির মুখে পড়তে হল এক মহিলা পুলিশ অফিসারকে ।এমনই অমানবিক ঘটনাটি ঘটেছে ওড়িশার ময়ূরভঞ্জ জেলার আদিবাসী অধ্যুষিত এলাকায়। সাসপেন্ড করা হয়েছে ওই মহিলা পুলিশ অফিসারকে।ময়ূরভঞ্জের পুলিশ সুপার স্মিথ পারমার সুরাট থানার ইনচার্জ রিনা বাকসালাকে সাসপেন্ড করেছে। আদিবাসী অধ্যুষিত এলাকায় এই ধরনের ঘটনা ঘটায় এলাকায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বিক্রম বারুলি তাঁর আট মাসের অন্তঃস্বত্ত্বা স্ত্রী'কে নিয়ে বাইকে করে যাচ্ছিলেন। সেই সময় বাকসালা তাঁর পথ আটকায়। হেলমেট না থাকায় তাঁকে যেতে বাধা দেয়। জরিমানা বাবদ ফি অনলাইনে দেওয়ার কথা বললেও বিক্রমের কথা শুনতে রাজি হননি বাকসালা। তিন কিলোমিটার পথ হাঁটিয়ে তাঁদের থানায় নিয়ে আসা হয়। তিন কিলোমিটার দীর্ঘ পথ হেঁটে আসায় বিক্রমের স্ত্রী'র শারীরিক সমস্যা দেখা দেয়। এরপরই গোটা ঘটনাটি বিস্তারিত জানিয়ে মহকুমা পুলিশ অফিসারকে চিঠি লেখেন ওই দম্পতি।

ময়ূরভঞ্জের পুলিশ সুপার জানিয়েছেন, কর্তব্যে গাফিলতির অভিযোগে বাকসালাকে সাসপেন্ড করা হয়েছে।তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু করা হয়েছে।

বন্ধ করুন