বাংলা নিউজ > ঘরে বাইরে > পারিবারিক বিবাদের জের, ওড়িশায় শ্যালিকাকে গলা কেটে খুন, শাশুড়িকে ধর্ষণ
খুন ও ধর্ষণের অভিযোগ ওড়িশায় (প্রতীকী)
খুন ও ধর্ষণের অভিযোগ ওড়িশায় (প্রতীকী)

পারিবারিক বিবাদের জের, ওড়িশায় শ্যালিকাকে গলা কেটে খুন, শাশুড়িকে ধর্ষণ

  • এর আগেও জঙ্গলে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে ওই জেলাতেই

রূপ সিং সিদ্ধু। ওড়িশার বোলানি থানা এলাকার বাসিন্দা। আদিবাসী সম্প্রদায়ভুক্ত রূপ সিংয়ের সঙ্গে তার শ্বশুর বাড়়ির দীর্ঘদিন ধরেই ঝামেলা। মাঝেমধ্যেই এনিয়ে বিবাদ চরমে উঠত। রবিবার তার শ্বাশুড়ি ও শ্যালিকা জঙ্গলে জ্বালানি সংগ্রহের জন্য গিয়েছিলেন। ঝাড়খন্ড সীমান্ত লাগোয়া জঙ্গলে তারা মাশরুমও সংগ্রহ করছিলেন। এদিকে ওই  দুজনের খোঁজ করতে করতে ওই জঙ্গলে চলে যায় সিদ্ধু। দুপক্ষের মধ্যে ঝগড়া চরমে ওঠে। একসময় সিদ্ধু মেজাজ হারিয়ে একটা কুড়ুল নিয়ে শ্য়ালিকার উপর ঝাঁপিয়ে পড়ে। কুড়ুল দিয়েই তার গলায় কোপ বসিয়ে দেয় সে। এরপর একটা লোহার খনিতে দেহটিকে ফেলে দেয়। এরপর শ্বাশুড়িকে সে গাছের সঙ্গে বেঁধে ফেলে। তাকে সে ধর্ষণ করে বলে অভিযোগ।  বড়বিল মহকুমা পুলিশ আধিকারিক হিমাংশু বর্মন জানিয়েছেন একথা।

তবে শেষ পর্যন্ত কোনওরকমে বাঁধন ছাড়িয়ে পালিয়ে যান সিদ্ধুর শাশুড়ি। এরপর ঝাড়খন্ড জেলার কিরিবুরু পুলিশ ফাঁড়িতে গিয়ে গোটা ঘটনার কথা জানান তিনি। সেখান থেকে বোলানি থানায় খবর দেওয়া হয়। অভিযুক্তকে খুঁজছে পুলিশ

অন্যদিকে দিন কয়েক আগেই এই জেলাতেই একজন বিধবা মহিলাকে জঙ্গলে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, সবজি বিক্রেতা ওই মহিলা বাজার থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় একজন নাবালক সহ দুজন ওই মহিলাকে জঙ্গলে তুলে নিয়ে গিয়ে দুদিন ধরে ধর্ষণ করে বলে অভিযোগ। পুলিশকে যাতে না বলে তারও ভয় দেখায়। তার ১৩ হাজার টাকাও লুঠ করে বলে অভিযোগ। পুলিশ এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে। 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

পুরানো বিবাদের জের। রবিবার একেবারে জঙ্গলের মধ্যে শ্যালিকাকে 

বন্ধ করুন