বাংলা নিউজ > ঘরে বাইরে > শীঘ্রই নতুন ইলেকট্রিক স্কুটার আনছে Ola, চালিয়ে দেখালেন CEO

শীঘ্রই নতুন ইলেকট্রিক স্কুটার আনছে Ola, চালিয়ে দেখালেন CEO

ছবি : টুইটার (Twitter)

অ্যাপ ক্যাবের ব্যবসার পাশাপাশি এখন ই-স্কুটার নির্মাণে বিপুল বিনিয়োগ করছে ওলা। তামিলনাড়ুতে বিশ্বের বৃহত্তম দু'চাকার যানের কারখানা তৈরি করছে সংস্থা।

Ola-র প্রথম ইলেকট্রিক স্কুটার নিয়ে ব্যাঙ্গালুরুর রাস্তায় ঘুরলেন সংস্থার সিইও। ম্যাট ফিনিশের সেই স্কুটার চালনোর ভিডিয়ো পোস্ট করছেনে সিইও ভাবিশ আগরওয়াল।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখন সংস্থার সিইও-রা নিজেরাই মার্কেটিংয়ের কাজ সারেন। সেটা টেসলার ইলন মাস্ক হোক বা অ্যাপেলের টিম কুক। ঠিক একই কায়দায় নিজেই স্কুটার চালিয়ে তার ভিডিয়ো পোস্ট করলেন Ola সিইও।

অ্যাপ ক্যাবের ব্যবসার পাশাপাশি এখন ই-স্কুটার নির্মাণে বিপুল বিনিয়োগ করছে ওলা। তামিলনাড়ুতে বিশ্বের বৃহত্তম দু'চাকার যানের কারখানা তৈরি করছে সংস্থা।

এর আগেই অবশ্য Ola-র এই স্কুটারের ছবি প্রকাশিত হয়েছে। গত মাসে এই নতুন ম্যাট ব্ল্যাক ভেরিয়েন্টের ছবি প্রকাশ করা হয়। ভিডিয়োতে সেটাই চালাতে দেখা যাচ্ছে।

Ola-র এই স্কুটারের ডিজাইন মিনিমালিস্ট বলা যেতে পারে। খুব বেসিক, স্মুদ লাইনস রাখা হয়েছে।

ভিডিয়োয় বলা হয়েছে স্কুটারটি তার সেগমেন্টে সবচেয়ে ভালো পিক আপ দেবে। কর্নারিংও ভাল বলে দাবি করা হয়েছে। সেই সঙ্গে সংস্থার দাবি, এই সেগমেন্টে সবচেয়ে বেশি আন্ডার সিট বুট স্পেস Ola-র এই স্কুটারেই। ভিডিয়োতে দুটি হেলমেট রাখতে দেখা গিয়েছে স্কুটারের বুটে।

দেখুন সেই ভিডিয়ো:

এর পাশাপাশি টেসলার ধাঁচে Ola চার্জিং নেটওয়ার্ক করা হবে বলে জানিয়েছেন Ola-র সিইও। পরিকল্পনা অনুযায়ী এটি বিশ্বের বৃহত্তম চার্জিং নেটওয়ার্ক হবে।

দেশের মোট ৪০০টি শহরে ১ লক্ষ চার্জিং স্টেশন বানানো হবে বলে জানিয়েছে সংস্থা। চলতি বছরেই দেশজুড়ে ৫ হাজার চার্জিং পয়েন্ট করা হবে বলে জানিয়েছেন ওলা সিইও।

সংস্থার দাবি, মাত্র ১৮ মিনিট চার্জ দিলেই ৭৫ কিলোমিটার ছুটবে এই ই-স্কুটার। অর্থাত্ এখনও পর্যন্ত বাজারচলতি সমস্ত স্কুটারের তুলনায় চার্জিং টাইম-রেঞ্জের অনুপাত অনেক বেশি। ফুল চার্জ দিলে এক টানা ১৫০ কিলোমিটারের রেঞ্জ দেবে এই স্কুটার, দাবি Ola-র।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

‘প্রেগনেন্সিতে হাই হিল কেন?...’ দীপিকার কাজে অভিনেত্রীকে নিয়ে চিন্তা ভক্তদের উড়ন্ত সিঁদুরের পর এবার কোন গোপনে মন ভেসেছে-তে নকল চুলে সিঁদুরদান! হেসে খুন সবাই চালান ছোট্ট মুদি দোকান, আচমকা হাতে এল ১২ কোটির IT নোটিশ! চলছে নয়া জালিয়াতি ভালোই ব্যাট করছি,শুধু ছন্দ পাচ্ছি না,ওটা পেলেই…ব্যর্থতার মাঝে দাবি ম্যাক্সওয়েলের ভারতীয় দলে শুভাশিসদের হেডস্যার হতে পারেন ISL-এর এই কোচরা! দৌড়ে লোবেরা, হাবাস! স্বামী-স্ত্রীর সম্পর্ক হবে আরও মজবুত, বাড়বে প্রেম! বেডরুমে এই নিয়ম মেনে চলুন ‘বেআইনি দখলদারী নয়!’ আড্ডা-র দায়িত্ব নিয়ে কড়া বার্তা ব্যবসায়ী কবি দত্তের মেঘলা আকাশে বৃষ্টির সম্ভাবনা, কলকাতা সহ জেলায় জেলায় কেমন থাকবে আবহাওয়া? ক্লাস টুয়েলভে ৯৮% পান শ্রীলেখা-কন্যা, দাদাগিরিতে পারেননি এই প্রশ্নের উত্তর দিতে লোকো পাইলটদের মানুষ মনে করেন না রেলের আধিকারিকরা, দাবি মালগাড়ির চালকের পরিবারের

T20 WC 2024

KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.