বাংলা নিউজ > ঘরে বাইরে > Passenger Kissed Flight Crew: উড়ানে মত্ত অবস্থায় পুরুষ ক্রু সদস্যের গলায় চুম্বন, গ্রেফতার বৃদ্ধ যাত্রী

Passenger Kissed Flight Crew: উড়ানে মত্ত অবস্থায় পুরুষ ক্রু সদস্যের গলায় চুম্বন, গ্রেফতার বৃদ্ধ যাত্রী

উড়ানে মত্ত অবস্থায় পুরুষ ক্রু সদস্যের গলায় চুম্বন, গ্রেফতার বৃদ্ধ যাত্রী (Getty Images via AFP)

মত্ত অবস্থায় এক বৃদ্ধ যাত্রী এক পুরুষ ক্রু সদস্যকে জোর করে চুম্বন দেন। ঘটনাটি ঘটেছে মিনেসোটা থেকে আলাস্কা যাওয়ার পথে। ঘটনায় বিমানের ক্যাপ্টেনের খাবরের ট্রে ভেঙে দেন সেই অভিযুক্ত যাত্রী। নিউ ইয়র্ক পোস্টের রিপোর্ট অনুযায়ী, অভিযুক্ত যাত্রীর নাম ডেভিড অ্যালান বুর্ক। তার বয়স ৬১ বছর।

আমেরিকার ডেল্টা এয়ারলাইন্সের বিমানে ক্রু সদস্যকে হেনস্থা যাত্রীর। জানা গিয়েছে, মত্ত অবস্থায় এক বৃদ্ধ যাত্রী এক পুরুষ ক্রু সদস্যকে জোর করে চুম্বন দেন। ঘটনাটি ঘটেছে মিনেসোটা থেকে আলাস্কা যাওয়ার পথে। ঘটনায় বিমানের ক্যাপ্টেনের খাবরের ট্রে ভেঙে দেন সেই অভিযুক্ত যাত্রী। নিউ ইয়র্ক পোস্টের রিপোর্ট অনুযায়ী, অভিযুক্ত যাত্রীর নাম ডেভিড অ্যালান বুর্ক। তার বয়স ৬১ বছর। এদিকে এই ঘটনার জেরে অ্যালানকে গ্রেফতার করা হয়েছে। (আরও পড়ুন: কেন সুপ্রিম কোর্টে পিছিয়ে গেল ডিএ মামলা? জানা গেল আসল কারণ, পরবর্তী শুনানি কবে?)

রিপোর্ট অনুযায়ী, বিমানের টেকঅফের আগে ড্রিঙ্কস পাওয়ার কথা ছিল অ্যালানের। কারণ তিনি ফার্স্ট ক্লাস আসনে ভ্রমণ করছিলেন। তবে এক ক্রু সদস্য এসে তাঁকে জানান যে সময় কম থাকার কারণে বিমান ছাড়ার আগে আর ড্রিঙ্ক পরিবেশন করা যাবে না। তবে বিমান আকাশে উড়তেই অ্যালানকে রেড ওয়াইন পরিবেশন করেন বিমানের ক্রু। পরে অ্যালান্ডের ডিনার ট্রে ফেরত নিতে আসেন সেই ক্রু সদস্য। তখন অ্যালান তাঁর সঙ্গে করমর্দন করেন। এই ঘটনার কিছুক্ষণ পরে টয়েলেটে যাওয়ার জন্য আসন থেকে ওঠেন অ্যালান। সেই সময় ফের সেই ক্রু সদস্যের সঙ্গে মুখোমুখি হন অ্যালান।

আরও পড়ুন: তাপপ্রবাহের বিদায়, নেমেছে বৃষ্টি, সোমবার থেকে খুলছে স্কুল-কলেজগুলি?

অভিযোগ, এবার অ্যালান সেই ক্রু সদস্যকে দেখে বলেন, 'তোমাকে দেখতে কি সুন্দর'। এই কথা বলেই নাকি তিনি সেই পুরুষ ক্রু সদস্যের থেকে 'চুম্বনের অনুমতি' চান। এরপরই সেই ক্রু সদস্য আপত্তি জানান। এরপরই জোর করে সেই ক্রু সদস্যের গলায় চুম্বন বসান বৃদ্ধ অ্যালান। এই আবহে অ্যালানের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ করেছেন সেই ক্রু সদস্য। সেই অভিযোগের প্রেক্ষিতে বিমান অবতরণের পর অ্যালানকে গ্রেফতার করা হয়েছে। এদিকে সেই যাত্রীর বিরুদ্ধে ক্যাপ্টেনের খাবারের ট্রে ভেঙে দেওয়ারও অভিযোগ উঠেছে। এদিকে এত কাণ্ড বঁধানোর পর আরও দুই গ্লাস রেড ওয়াইন পান করেন সেই যাত্রী। এরপর মত্ত অবস্থায় ঘুমিয়ে পড়েন তিনি। এদিকে এই গোটা ঘটনার বিষয়ে ক্যাপ্টেন বিমানবন্দর কর্তৃপক্ষকে জানান। এই আবহে বিমান অবতরণের পর অ্যালানকে গ্রেফতার করা হয়। এদিকে জেরায় অ্যালান দাবি করেন তিনি এক গ্লাস ওয়াইন খেয়েছেন। তবে সেই সময়ও তিনি মত্ত ছিলেন বলে দাবি করা হয়েছে রিপোর্টে। এই আবহে ক্রু সদস্যকে কাজে বাধা দেওয়া এবং মিথ্যা বয়ান দেওয়ার অভিযোগে মামলা রুজু হয়েছে অ্যালানের বিরুদ্ধে। আগামী ২৭ এপ্রিল তাঁকে আদালতে পেশ করা হবে।

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

‘আর কখনও অন্ধ্রর হয়ে খেলব না’, রঞ্জি শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় বোমা হনুমা বিহারীর ধ্রুপদী শিল্পে বিমান নিরাপত্তার শিক্ষা, তুমুল ভাইরাল এয়ার ইন্ডিয়ার ভিডিয়ো ব্যালকনি থেকে ড্রয়িং রুমের আনাচ-কানাচ, চলুন ঘুরে দেখি স্বস্তিকার মুম্বইয়ের বাড়ি বিয়ে হতেই বউকে ভয় পাচ্ছেন প্রসূন! দিদি নম্বর ১-এ পিয়ালি বললেন, ‘বাইরে বাঘ…’ লোকসভা ভোটে মোদীদের সঙ্গে হাত মেলাচ্ছে তামিলনাড়ুর TMC!মানিলা কংগ্রেস এবার NDAতে বড় সভা নয় ৩ মার্চ সন্দেশখালিতে ব্রিগেডের প্রস্তুতি সভা করবে তৃণমল দাদাগিরির মঞ্চে জ্যাকসনের মুন ওয়াক সৌরভের, সচিনের সঙ্গে তুলনা শুনে বললেন কী? WTC Points Table 2023-25: রাঁচি টেস্ট জিতে লাভবান হল ভারত, তলিয়ে গেল ইংল্যান্ড দারিদ্র্য কমে ৫ শতাংশে ঠেকেছে, সরকারি রিপোর্টের ভিত্তিতে দাবি নীতি আয়োগ প্রধানের ঘোমটা দিয়ে অভিযোগ জানাচ্ছে, তার পর সিগারেট খাচ্ছে: সওকত মোল্লা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.