বাংলা নিউজ > ঘরে বাইরে > Yediyurappa Grilled for 3 Hours: নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে বিজেপির ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর

Yediyurappa Grilled for 3 Hours: নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে বিজেপির ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর

যৌন হেনস্থা মামলায় বিএস ইয়েদুরাপ্পাকে জেরা তদন্তকারীদের। (PTI) (HT_PRINT)

৮১ বছর বয়সী ইয়েদুরাপ্পার বিরুদ্ধে পকসো আইনে রয়েছে মামলা। কর্ণাটক রাজ্যপুলিশের সিআইডি তাঁকে ৩ ঘণ্টা ধরে জেরা করেছে সোমবার।

কর্ণাটকের রাজনীতিতে তাঁকে বিজেপির স্ট্রংম্য়ান বলে বহু সময়ই আখ্যা দেওয়া হয়ে থাকে। কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি হেভিওয়েট বিএস ইয়েদুরাপ্পার বিরুদ্ধে রয়েছে নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ। অভিযোগ ঘির আগাম ১৭ জুন পর্যন্ত তিনি গ্রেফতারি থেকে হাইকোর্টের রক্ষাকবচ পেলেও, মামলার তদন্তে চলছে তাঁর জেরা। এদিন, সিআইডি তাঁকে ৩ ঘণ্টা ধরে ম্যারাথন জেরা করেছে। 

৮১ বছর বয়সী ইয়েদুরাপ্পার বিরুদ্ধে পকসো আইনে রয়েছে মামলা। কর্ণাটক রাজ্যপুলিশের সিআইডি তাঁকে ৩ ঘণ্টা ধরে জেরা করেছে সোমবার। এর আগে, তাঁর বিরুদ্ধে ওঠা নাবালিকা যৌন হেনস্থার অভিযোগের বিরুদ্ধে ইয়েদুরাপ্পা হাইকোর্টের দ্বারস্থ হন। এই মামলাকে চ্যালেঞ্জ করে তিনি কোর্টে মামলা করেছেন। সেই মামলায় হাইকোর্ট গ্রেফতারি থেকে ইয়েদুরাপ্পাকে ১৭ জুন পর্যন্ত রক্ষাকবচ দেয়। ফলে আজ ১৭ জুন সোমবার পর্যন্ত ইয়েদুরাপ্পাকে গ্রেফতার করতে পারেনি কোর্টের রায় অনুযায়ী।

( Vastu Shastra Tips: মানিপ্ল্যান্ট বাড়িতে রেখেও মিলছে না সমৃদ্ধি? এই ভুল করছেন না তো! রইল বাস্তুটিপস)

( Adani MoU with Bhutan: ভুটানে জলবিদ্যুৎ প্রকল্প শুরু করবে আদানিরা, রাজা, PMর সঙ্গে দেখা করে হল মউ সই)

 পুলিশের বক্তব্য অনুযায়ী, গত ফেব্রুয়ারিতে ইয়েদুরাপ্পার বাসভবনে এক ১৭ বছর বয়সী নাবালিকার যৌন হেনস্থা করা হয় বলে অভিযোগ। তারপরই ইয়েদুরাপ্পার বিরুদ্ধে পকসো আইনে মামলা করা হয়েছে। এই অভিযোগ করেছিলেন এক মহিলা। যিনি ৫৪ বছর বয়সে গত মাসেই ক্যানসারে মারা যান। তাঁর ছেলে আদালতের দ্বারস্থ হয়েছেন, বিজেপির প্রবীণ ওই নেতার গ্রেফতারের দাবিতে। তিনি আদালতকে বলেছেন, মামলা দায়েরের তিন মাস পেরিয়ে গেলেও তদন্তে কোনও অগ্রগতি হয়নি।

( Death during Protest: পেট্রোলের দাম বৃদ্ধির প্রতিবাদে সভা চলাকালীন হঠাৎ হার্ট অ্যাটাক! কর্ণাটকে মৃত্যু বিজেপি কর্মীর)

( সামনেই ১৮ তম লোকসভার প্রথম অধিবেশন, খাড়গের বাসভবনে সৌজন্য সাক্ষাতে কেন্দ্রীয় সংসদ বিষয়ক মন্ত্রী রিজিজু)

তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ উড়িয়ে দিয়েছেন বিজেপির হেভিওয়েট বিএস ইয়েদুরাপ্পা। তিনি বলেন,'আমি কারও কাছে অভিযোগ করছি না। সময়ই সব সিদ্ধান্ত নেবে। মানুষ জানে সত্য কী। যারা চালাকি করছেন, জনগণ তাঁদের শিক্ষা দেবে।'এর আগে, বুধবার জিজ্ঞাসাবাদের জন্য হাজির না হওয়ায় ইয়েদুরাপ্পার বিরুদ্ধে পরোয়ানা জারি করা হয়েছিল। কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা তখন বলেছিলেন যে তিনি রাজনৈতিক ব্যস্ততার জন্য দিল্লিতে ছিলেন। এরপর তিনি সোমবার তদন্তকারীদের মুখোমুখি হন।

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.