বাংলা নিউজ > ঘরে বাইরে > কাজের প্রতিশ্রুতি পালন না করলে ঘেরাও করা হবে মুখ্যমন্ত্রীকে, বিস্ফোরক PK

কাজের প্রতিশ্রুতি পালন না করলে ঘেরাও করা হবে মুখ্যমন্ত্রীকে, বিস্ফোরক PK

প্রশান্ত কিশোর(Photo by Santosh Kumar/ Hindustan Times)

গত অগস্ট মাসেও প্রশান্ত কিশোর জানিয়েছিলেন যদি এই মহাজোট সরকার গত দু বছরে ৫-১০ লাখ কর্মসংস্থানের ব্যবস্থা করতে পারে তবে তিনি জন সূর্য যাত্রা ত্য়াগ করবেন।

ভোট কুশলী প্রশান্ত কিশোর শনিবার একেবারে সাফ জানিয়ে দিয়েছেন ১০ লাখ সরকারি চাকরির প্রতিশ্রুতি দিয়েছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার যদি এই প্রতিশ্রুতি তিনি পূরণ করতে না পারেন তবে তাকে ঘেরাও করা হবে। প্রসঙ্গত এবার স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে গান্ধী ময়দানে ১০ লাখ মানুষকে কাজের প্রতিশ্রুতি দিয়েছিলেন । এবার সেটাই মনে করিয়ে দিলেন প্রশান্ত কিশোর।

উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদবও এই প্রতিশ্রুতি দিয়েছিলেন। আর এবার প্রশান্ত কিশোরের দাবি, আমি অন্যান্য যুবকদের সঙ্গে এবার মুখ্য়মন্ত্রীকে ঘেরাও করব যদি তিনি প্রতিশ্রুতি পালন না করেন। সংবাদিকদের কাছে তিনি একথা জানিয়েছেন।

এদিকে গত অগস্ট মাসেও প্রশান্ত কিশোর জানিয়েছিলেন যদি এই মহাজোট সরকার গত দু বছরে ৫-১০ লাখ কর্মসংস্থানের ব্যবস্থা করতে পারে তবে তিনি জন সূর্য যাত্রা ত্য়াগ করবেন। তিনি জানিয়েছিলেন, নীতিশ কুমার তাঁর চেয়ারের সঙ্গে ফেভিকল আটকে রাখেন। তিনি মুখ্য়মন্ত্রীর চেয়ারে থাকবেন আর অন্য়রা তাঁর চারদিকে ঘুরবেন।

ঠিক কী বলেছিলেন বিহারের মুখ্য়মন্ত্রী? আমরা ২০ লাখ মানুষকে সরকারি ও বেসরকারি ক্ষেত্রে কাজ দেওয়ার লক্ষ্যে এগোচ্ছি। নতুন প্রজন্মের প্রতিনিধি হিসাবে রয়েছেন তেজস্বী যাদব। কর্মসংস্থানের লক্ষ্যে আমরা যৌথভাবে কাজ করব।

 

বন্ধ করুন