বাংলা নিউজ > ঘরে বাইরে > Duplicate Surf Excel: ডুপ্লিকেট 'সার্ফ এক্সেল'-এর কারখানার পর্দা ফাঁস! গ্রেফতার ১, ভিতরে মিলল কী কী জিনিস?
ভুয়ো সার্ফ এক্সেল কারখানার হদিশ মিলল।

Duplicate Surf Excel: ডুপ্লিকেট 'সার্ফ এক্সেল'-এর কারখানার পর্দা ফাঁস! গ্রেফতার ১, ভিতরে মিলল কী কী জিনিস?

  • অবাক করার মতো ঘটনা এই যে, হুবহু 'হিন্দুস্তান উইনিলিভার'-এর ব্র্যান্ড লোগো দিয়ে সেই সমস্ত ভুয়ো কাপড় কাচার সাবান তৈরি হচ্ছিল। সেখানে ৩২ হাজার এমন স্যাশেট তৈরি হচ্ছিল বলে খবর। উদ্ধার হয়েছে ৫০ কেজি কাঁচা মাল।

বাজারে ভুয়ো জিনিসের আনাগোনা চোখের নিমিষে কীভাবে হচ্ছে, তা ঠাওরানো কঠিন! সদ্য উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডায় একটি ডুপ্লিকেট 'সার্ফ এক্সেল' কারখানার হদিশ পাওয়া যায়। জার সঙ্গে জড়িত সন্দেহে ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেটার নয়ডার সাইট ফাইভে পুলিশ সদ্য হানা দিয়েছিল। কাসনা পুলিশ স্টেশনের তরফে একটি টিম সেখানে যায়। আর এই এলাকাতেও নিঃসাড়ে তৈরি হচ্ছিল ভুয়ো সার্ফ এক্সেল। সেখান থেকে ৮০ গ্রাম ওজনের ১০ হাজারটি স্যাশেট উদ্ধার করেছে পুলিশ। অবাক করার মতো ঘটনা এই যে, হুবহু 'হিন্দুস্তান উইনিলিভার'-এর ব্র্যান্ড লোগো দিয়ে সেই সমস্ত ভুয়ো কাপড় কাচার সাবান তৈরি হচ্ছিল। সেখানে ৩২ হাজার এমন স্যাশেট তৈরি হচ্ছিল বলে খবর। উদ্ধার হয়েছে ৫০ কেজি কাঁচা মাল। ১৫ দিনে ভুঁড়ি কমাতে হলে এই ঘরোয়া পানীয়গুলি সেরা! নিমেষে দেবে কাজ

জানা গিয়েছে, পুলিশের সঙ্গে এদিন হরিয়ানার গুরুগ্রামের হিন্দুস্তান উইনিলিভারের প্রতিনিধিরাও ছিলেন। কারখানা থেকে উদ্ধার হয়েছে সার্ফ এক্সেলের মতো দেখতে 'ব়্যাপিং পেপার'। এছাড়াও ওজন মাপার যন্ত্র সহ একাধিক জিনিস উদ্ধার হয়েছে। জানা গিয়েছে গাজিয়াবাদের লোনি এলাকার পবন কুমারকে এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে গ্রেফতার করা হয়েছে।

বন্ধ করুন