বাংলা নিউজ > ঘরে বাইরে > একবার টিকিট কেটে গন্তব্য বদলানোর সুযোগ স্পাইসজেটে
ফাইল ছবি (HT_PRINT)
ফাইল ছবি (HT_PRINT)

একবার টিকিট কেটে গন্তব্য বদলানোর সুযোগ স্পাইসজেটে

  • আগামী ২৭ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত যারা বিমানের টিকিট বুকিং করেছেন, তাদের জন্য এই বিশেষ সুবিধা দেওয়া হচ্ছে।

‌যাত্রী স্বাচ্ছন্দ্যে এবার নয়া উদ্যোগ নিল স্পাইসজেট।এবার থেকে বিমানের টিকিট কেটে প্রয়োজনে একবার নিজের গন্তব্যস্থল বদল করার সুযোগ পাবেন যাত্রীরা।এরজন্য আলাদা করে টাকা দিতে হবে না।যাত্রীদের স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখেই এই নতুন নিয়ম চালু করা হচ্ছে স্পাইস জেটে।

বিমান সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ২৭ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত যারা বিমানের টিকিট বুকিং করেছেন, তাদের জন্য এই বিশেষ সুবিধা দেওয়া হচ্ছে। তবে ৩০ জুনের মধ্যে ওই নির্দিষ্ট টিকিটে যাত্রীদের নির্দিষ্ট গন্তব্যে যাত্রা সেরে ফেলতে হবে।তবে সংস্থার তরফে জানানো হয়েছে, যাত্রী তাঁর গন্তব্য বদল করার পর তার ভাড়া যদি আগের থেকে বেশি হয়, তাহলে সেই অতিরিক্ত টাকা যাত্রীকে দিতে হবে।অন্যদিকে বদল হওয়া গন্তব্যের ভাড়া যদি আগের থেকে কম হয়, তাহলে উদ্বৃত্ত টাকা ফেরত দিয়ে দেওয়া হবে।এই সুবিধা যাত্রীরা একবারই পাবেন।স্পাইস জেটের অনলাইন বুকিং থেকে শুরু করে কাউন্টারে গিয়ে টিকিট কাটা, সব ক্ষেত্রেই এই সুবিধা থাকছে।

সংস্থার এই উদ্যোগ সম্পর্কে স্পাইসজেটের এক মুখপাত্র জানান, নতুন এই অফার যাত্রীদের কাছে আকর্ষণীয় হয়ে উঠছে। কারণ, এর ফলে যাত্রীদের সময় ও খরচ দুই–ই বেঁচে যাবে।পাশাপাশি মাত্র ২৪৯ টাকা দিয়ে নিজের পছন্দমতো বিমানে আসন পাওয়া থেকে শুরু করে খাবারও দেওয়া হবে যাত্রীদের জন্য।একইসঙ্গে ৭৯৯ টাকায় সংস্থার তরফে আরো বেশ কিছু সুবিধা দেওয়া হবে।

বন্ধ করুন