বাংলা নিউজ > ঘরে বাইরে > Online Abuse Against Amrita Fadnavis: ৬৬টি ‘ফেক অ্যাকাউন্ট’ খুলে ফড়নবীসের স্ত্রীকে ‘অপমান’,গ্রেফতার ৫০ বছর বয়সি মহিলা
দেবেন্দ্র ফড়বীসের সঙ্গে তাঁর স্ত্রী অমৃতা ফড়নবীস (ছবি - টুইটার)

Online Abuse Against Amrita Fadnavis: ৬৬টি ‘ফেক অ্যাকাউন্ট’ খুলে ফড়নবীসের স্ত্রীকে ‘অপমান’,গ্রেফতার ৫০ বছর বয়সি মহিলা

  • পুলিশ জানিয়েছে, অভিযুক্ত স্মৃতি পাঞ্চাল ফেসবুকে ৫৩টি ফেক অ্যাকাউন্ট এবং গিমেল-এ ১৩টি ভুয়ো অ্যাকাউন্ট খোলেন। এই আবহে স্মৃতিকে আদালতে পেশ করা হলে তাঁকে পুলিশি হেফাজতে পাঠানো হয়।

মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীসের স্ত্রী অমৃতা ফড়নবীসের ফেসবুক পেজে অপমানজনক এবং অশ্লীল মন্তব্য পোস্ট করার অভিযোগে মঙ্গলবার সাইবার পুলিশ বিভাগ ৫০ বছর বয়সি এক মহিলাকে গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, ধৃত মহিলার নাম স্মৃতি পাঞ্চাল। অভিযোগ, গত দুই বছর ধরেই একাধিক জাল অ্যাকাউন্ট ব্যবহার করে অমৃতা ফড়নাবীসের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া পেজে আপত্তিকর সামগ্রী পোস্ট করে আসছেন স্মৃতি। (আরও পড়ুন: আসেনি অ্যাম্বুলেন্স, দুর্ঘটনায় আহত যুবককে বুলডোজারে করে নিয়ে যাওয়া হল হাসপাতালে!)

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত স্মৃতি পাঞ্চাল ফেসবুকে ৫৩টি ফেক অ্যাকাউন্ট এবং গিমেল-এ ১৩টি ভুয়ো অ্যাকাউন্ট খোলেন। এই আবহে স্মৃতিকে আদালতে পেশ করা হলে আদালত তাঁকে বৃহস্পতিবার পর্যন্ত পুলিশি হেফাজতে পাঠায়। পুলিশ তদন্ত করে স্মৃতির আসল উদ্দেশ্য বের করার চেষ্টা করছে বলে জানানো হয়েছে।

আরও পড়ুন: ৪০ মিনিটে জাতীয় সড়কে গুলিবিদ্ধ ১১, মৃত ১! হাড়হিম করা ঘটনা পড়শি রাজ্যে

স্মৃতি পাঞ্চালের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪১৯ (ভুয়ো ব্যক্তিত্বের মাধ্যমে প্রতারণা), ৪৬৮ (প্রতারণার উদ্দেশ্যে জালিয়াতি) এবং তথ্য প্রযুক্তি আইনের সংশ্লিষ্ট ধারার অধীনে মামলা করা হয়েছে। ধৃত স্মৃতি থানের বাসিন্দা বলে জানা গিয়েছে। বিজেপির যুবতী মোর্চার রাজ্য সভাপতি পল্লবী সপারের অভিযোগের ভিত্তিতে স্মৃতির বিরুদ্ধে তদন্ত শুরু হয়। এদিকে তদন্তে জানা যায়, ২০২১ সালেও অমৃতা ফড়নবীসের বিরুদ্ধে নিজের প্রোফাইলে পোস্ট করেছিলেন স্মৃতি। তবে সেই সময় তাঁর বিরুদ্ধে কোনও মামলা করা হয়নি।

বন্ধ করুন