বাংলা নিউজ > ঘরে বাইরে > Online Gaming: অনলাইন গেমের নেশায় বুঁদ, মায়ের অ্যাকাউন্ট থেকে ৩৬ লাখ চুরি প্রয়াত পুলিশকর্মীর ছেলের
অলাইন গেমে বুঁদ হয়ে মায়ের অ্যাকাউন্ট থেকে ৩৬ তাখ টাকা চুরি ছেলের

Online Gaming: অনলাইন গেমের নেশায় বুঁদ, মায়ের অ্যাকাউন্ট থেকে ৩৬ লাখ চুরি প্রয়াত পুলিশকর্মীর ছেলের

  • Online Game Addiction: গেমের নেশায় বুঁদ হয়ে এক নাবালক তাঁর মায়ের অ্যাকাউন্ট থেকে ৩৬ লাখ টাকা চুরি করল। জানা গিয়েছে, অভিযুক্ত ১৬ বছর বয়সি প্রয়াত পুলিশকর্মীর ছেলে।

অনলাইন গেমের নেশায় বুঁদ হয়ে নব প্রজন্মের যুবক, যুবতীরা অনেক কাণ্ড করে বসে। ‘ইন-অ্যাপ পার্চেজ’-এ খরচ করতে বাবা, মায়ের অ্যাকাউন্ট থেকে চুরি পর্যন্ত করে অনেকে। এমনই ঘটনা ঘটল হায়দরাবাদে। আর গেমের নেশায় বুঁদ হয়ে এক নাবালক তাঁর মায়ের অ্যাকাউন্ট থেকে ৩৬ লাখ টাকা চুরি করল। জানা গিয়েছে, অভিযুক্ত ১৬ বছর বয়সি প্রয়াত পুলিশকর্মীর ছেলে। সে তার মায়ের দু’টি অ্যাকাউন্ট থেকে মোট ৩৬ লাখ টাকা চুরি করে গেমিংয়ের জন্য।

হায়দরাবাদ পুলিশের সাইবার বিভাগের তদন্তকারীরা জানিয়েছেন, নিজের দাদুর মোবাইলে সেই নাবালক একটি শুটিং গেম ডাউনলোড করে। পরে সেই গেমের ‘ইন-অ্যাপ পার্চেজ’-এর জন্য প্রথমে ১৫০০ টাকা ও পরে দ্বিতীয় দফায় ১০ হাজার টাকা চুরি করে অভিযুক্ত নাবালক। এরপর ধীরে ধীরে তা নেশাতে পরিণত হয় ছেলেটির জন্য। অভিযুক্ত ছেলেটি একাদশ শ্রেণিতে পড়ে।

জানা গিয়েছে, অভিযুক্তের মা এসবিআই-তে টাকা তুলতে গেলে প্রথম বিষয়টি জানতে পারেন। তাঁর এসবিআই অ্যাকাউন্টে ২৭ লাখ টাকা ছিল। তবে তাঁর অজ্ঞানেই এই পুরো টাকা তুলে নেওয়া হয়েছে। এরপর তিনি এইচডিএফসি ব্যাঙ্কে নিজের অ্যাকাউন্ট চেক করলে জানতে পারেন যে সেখান থেকেও ৯ লাখ টাকা তুলে নেওয়া হয়েছে। এরপরই সেই মহিলা পুলিশের সাইবার বিভাগের দ্বারস্থ হয়। জানা গিয়েছে, তাঁর প্রয়াত স্বামীর ‘বেনিফিটে’র টাকা ঢুকেছিল এই দুই অ্যাকান্টে। এরপরই পুলিশ তদন্তে নেমে জানতে পারে যে মহিলার ছেলেই এই কাণ্ডের নেপথ্যে রয়েছে।

 

বন্ধ করুন