বাংলা নিউজ > ঘরে বাইরে > ভীতুরা বিজেপির সঙ্গে লড়াই করতে পারে না, UPতে দলত্যাগীকে নিশানা কংগ্রেসের
মঙ্গলবার বিজেপিতে যোগ দেন প্রাক্তন কংগ্রেস নেতা আরপিএন সিং (PTI) (HT_PRINT)

ভীতুরা বিজেপির সঙ্গে লড়াই করতে পারে না, UPতে দলত্যাগীকে নিশানা কংগ্রেসের

  • নাম না করে এভাবে কংগ্রেস ছেড়ে বিজেপিতে চলে যাওয়া নেতাকে টুইট করে বিঁধেছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রও।

দোরগোড়ায় নির্বাচন। আর তার আগে উত্তরপ্রদেশের অন্য়তম নামকরা কংগ্রেস নেতা আরপিএন সিং পার্টি প্রেসিডেন্ট সোনিয়া গান্ধীর কাছে ইস্তফাপত্র পাঠিয়েছেন। এরপরই তিনি বিজেপিতে যোগ দেন। এদিকে গেরুয়া শিবিরে ভিড়ে যাওয়ার আগে আরপিএন সিং একটি টুইট করেন। তাতে তিনি লেখেন, নতুন অধ্যায় শুরু হচ্ছে। দেশ গঠনের ক্ষেত্রে নরেন্দ্র মোদী ও অমিত শাহের পরামর্শে তিনি কাজ করবেন। এরপরই আরপিএন সিংকে জোরালো আক্রমণ করেন কংগ্রেস নেতৃত্ব।

কংগ্রেস মুখপাত্র সুপ্রিয়া শ্রীনাতে সরসারি ওই প্রাক্তন কংগ্রেস নেতাকে ভীতু বলে কটাক্ষ করেন। তিনি জানিয়েছেন, সরকারের বিরুদ্ধে লড়াইতে জয়ী হওয়ার জন্য আপনাকে সাহসী হতে হবে। একমাত্র সাহস দিয়েই এই যুদ্ধ জয় করা সম্ভব। কারণ এই যুদ্ধ একটি দমনমূলক সরকারের বিরুদ্ধে. তার এজেন্সির বিরুদ্ধে,পুঁজিবাদের বিরুদ্ধে, আর সবরকম অভিযোগের বিরুদ্ধে। একমাত্র ভীতুরাই সম্পূর্ণ বিরুদ্ধ মতবাদে বিশ্বাসী কোনও দলে এভাবে লাফ দিতে পারে। 

এদিকে নাম না করে এভাবে কংগ্রেস ছেড়ে বিজেপিতে চলে যাওয়া নেতাকে টুইট করে বিঁধেছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রও। তিনি লিখেছেন, হেভিওয়েট নাকি ডেডওয়েট? যারা একদশক ধরে কোনও আসনে জেতেনি তারাই ভোটের আগে বিজেপিতে যোগ দিচ্ছে। 

 

বন্ধ করুন