বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘লাদেন আমার গুরু’, যোগী রাজ্যে সরকারি অফিসে লাগানো জঙ্গি নেতার ছবি!
ওসামা বিন লাদেন

‘লাদেন আমার গুরু’, যোগী রাজ্যে সরকারি অফিসে লাগানো জঙ্গি নেতার ছবি!

  • Laden Picture in UP Govt Office: জানা গিয়েছে, নবাবগঞ্জ বিদ্যুৎ কর্পোরেশন অফিস কমপ্লেক্সের ওয়েটিং রুমের দেয়ালে ওসামা বিন লাদেনের ছবি ভাইরাল হয় সম্প্রতি। দেয়ালে ছবি ভাইরাল হওয়ার পরই এর তথ্য পৌঁছে যায় শীর্ষ কর্মকর্তাদের কাছে। তার পরই ছবিটি নামানো হয় দেয়াল থেকে।

উত্তরপ্রদেশের ফারুখাবাদের একজন কর্মকর্তা বিশ্বের মৃত সন্ত্রাসী ওসামা বিন লাদেনকে তাঁর পরামর্শদাতা হিসেবে উল্লেখ করছেন। শুধু তাই নয়, তাঁর অফিসে সে লাদেনের ছবি পর্যন্ত লাগিয়ে দিয়েছে। ফারুখাবাদের নবাবগঞ্জের অফিস চত্বরে ওসামার ছবি ভাইরাল হলে আলোড়ন ছড়ায়। ওসামা বিন লাদেনের সেই ছবির নিচে লেখা – ‘বিশ্বের সেরা ইঞ্জিনিয়ার’। ছবির নিচে এসডিও রবীন্দ্র প্রকাশ গৌতমের নামও রয়েছে।

জানা গিয়েছে, নবাবগঞ্জ বিদ্যুৎ কর্পোরেশন অফিস কমপ্লেক্সের ওয়েটিং রুমের দেয়ালে ওসামা বিন লাদেনের ছবি ভাইরাল হয় সম্প্রতি। দেয়ালে ছবি ভাইরাল হওয়ার পরই এর তথ্য পৌঁছে যায় শীর্ষ কর্মকর্তাদের কাছে। তার পরই ছবিটি নামানো হয় দেয়াল থেকে। তত্ত্বাবধায়ক ইঞ্জিনিয়ার এসকে শ্রীবাস্তব জানান, তিনিও বিষয়টি জানতে পেরেছেন। ঘটনার তদন্তে একটি কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটির প্রতিবেদন পেলে অভিযুক্ত অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

এই বিষয়ে প্রশ্ন করতে মহকুমা কর্মকর্তা রবীন্দ্র প্রকাশ গৌতমকে ফোন করা হলে তিনি জানান, লাদেন আমাদের গুরু। ছবিটি সরানো হলে, অন্য আরও একটি ছবি লাগানো হবে। এই ছবিটি আমার লাগানো। অন্যদিকে এ বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানোর কথা বলেছেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী।

বন্ধ করুন