বাংলা নিউজ > ঘরে বাইরে > একদিনে দেশে ৭২ হাজারেরও বেশি Corona আক্রান্ত! মৃত ৪৫৯ জন

একদিনে দেশে ৭২ হাজারেরও বেশি Corona আক্রান্ত! মৃত ৪৫৯ জন

কেন্দ্রীয় পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে ৭২,৩৩০ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছে। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুও।

ফের যেন আগের মতোই হচ্ছে পরিস্থিতি। সামনেই চার রাজ্য ও একটি কেন্দ্রশাসিত অঞ্চলে বিধানসভা নির্বাচন। আর তার আগেই হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। কেন্দ্রীয় পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে ৭২,৩৩০ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছে। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুও। ছবি : পিটিআই (PTI)
1/5ফের যেন আগের মতোই হচ্ছে পরিস্থিতি। সামনেই চার রাজ্য ও একটি কেন্দ্রশাসিত অঞ্চলে বিধানসভা নির্বাচন। আর তার আগেই হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। কেন্দ্রীয় পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে ৭২,৩৩০ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছে। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুও। ছবি : পিটিআই (PTI)
কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের প্রকাশিত তথ্য অনুযায়ী বুধবার একদিনে ৪৫৯ জন করোনায় প্রাণ হারিয়েছেন। ছবি : পিটিআই (PTI)
2/5কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের প্রকাশিত তথ্য অনুযায়ী বুধবার একদিনে ৪৫৯ জন করোনায় প্রাণ হারিয়েছেন। ছবি : পিটিআই (PTI)
এই নিয়ে দেশে এখনও পর্যন্ত মোট Covid-19 পজিটিভ কেসের সংখ্যা দাঁড়াল ১,২২,২১,৬৬৫ টি। এর মধ্যে এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ১,১৪,৭৪,৬৮৩ জন। ছবি : পিটিআই (PTI)
3/5এই নিয়ে দেশে এখনও পর্যন্ত মোট Covid-19 পজিটিভ কেসের সংখ্যা দাঁড়াল ১,২২,২১,৬৬৫ টি। এর মধ্যে এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ১,১৪,৭৪,৬৮৩ জন। ছবি : পিটিআই (PTI)
বর্তমানে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫,৮৪,০৫৫ জন। মোট মৃত ১,৬২,৯২৭ জন। ছবি : পিটিআই (PTI)
4/5বর্তমানে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫,৮৪,০৫৫ জন। মোট মৃত ১,৬২,৯২৭ জন। ছবি : পিটিআই (PTI)
করোনা পরিস্থিতি ফের বৃদ্ধি পেলেও এর মধ্যে স্বস্তির বিষয় একটাই। টীকাকরণ। ১ এপ্রিল থেকে শুরু হয়েছে তৃতীয় পর্যায়ের টিকাকরণ। এই পর্যায়ে টিকা পাবেন পঁয়তাল্লিশোর্ধ্বরা। এথনও পর্যন্ত দেশে প্রথম দুই ফেজে ৬,৫১,১৭,৮৯৬ জন করোনা টিকা গ্রহণ করেছেন। ছবি : পিটিআই (PTI)
5/5করোনা পরিস্থিতি ফের বৃদ্ধি পেলেও এর মধ্যে স্বস্তির বিষয় একটাই। টীকাকরণ। ১ এপ্রিল থেকে শুরু হয়েছে তৃতীয় পর্যায়ের টিকাকরণ। এই পর্যায়ে টিকা পাবেন পঁয়তাল্লিশোর্ধ্বরা। এথনও পর্যন্ত দেশে প্রথম দুই ফেজে ৬,৫১,১৭,৮৯৬ জন করোনা টিকা গ্রহণ করেছেন। ছবি : পিটিআই (PTI)
অন্য গ্যালারিগুলি