বাংলা নিউজ > ঘরে বাইরে > গায়ে ঘা! গাড়ি থেকে ছুঁড়ে ফেলা হল এই ২ বছর বয়সীকে, মায়ানগরীতে ভয়াবহ কাণ্ড
নির্মম কাণ্ড মুম্বইতে।

গায়ে ঘা! গাড়ি থেকে ছুঁড়ে ফেলা হল এই ২ বছর বয়সীকে, মায়ানগরীতে ভয়াবহ কাণ্ড

  • মুম্বইয়ের প্রতীক্ষানগর সিওনের ঘটনা এটি। সেখানে একটি কৃষ্ণাঙ্গ পাগকে রাস্তায় ছুঁড়ে ফেলা হয় গাড়ি থেকে। উল্লেখ্য, এলাকায় অবিনাশ যাদবের বাড়িতে বাঁধা থাকত ওই কুকুরটি। গত কয়েকদিনে তার গায়ে সংক্রমণ দেখা দেয়। দেখা যায় বাড়ির বাইরে রয়েছে কুকুর।

বয়স মাত্র ২ বছর। এই ছোট্ট কুরুরটির গায়ে হয়েছে সংক্রমণ। 'ঘা'য়ের দগদগে জ্বালার যন্ত্রণায় সে নিজে কষ্ট পাচ্ছে। তবে এই ঘায়ের কারণেই 'পাগ' প্রজাতির কুকুরটিকে গাড়ি থেকে ফেলে দেওয়া হয় গাড়ি থেকে। এই ঘটনা মায়ানগরী মুম্বইয়ের।

মুম্বইয়ের প্রতীক্ষানগর সিওনের ঘটনা এটি। সেখানে একটি কৃষ্ণাঙ্গ পাগকে রাস্তায় ছুঁড়ে ফেলা হয় গাড়ি থেকে। উল্লেখ্য, এলাকায় অবিনাশ যাদবের বাড়িতে বাঁধা থাকত ওই কুকুরটি। গত কয়েকদিনে তার গায়ে সংক্রমণ দেখা দেয়। দেখা যায় বাড়ির বাইরে রয়েছে কুকুর। আশপাশের অনেক পশুপ্রেমী ব্যক্তি অবিনাশদের কুকুরটির চিকিৎসা করানোর জন্য বলেন। তবে অভিযোগ, চিকিৎসা করানোর বিষয়ে সায় দিলেও শেষ পর্যন্ত অবিনাশরা তা করাননি। এরপর বেশ কয়েকদিন কুকুরটিকে দেখা যাচ্ছিল না। এলাকার মানুষের সন্দেহ হতেই অবিনাশদের বাড়িতে খোঁজ শুরু হয়। বিদেশ যাত্রা, আয় বৃদ্ধির সময় আসন্ন! রাজ যোগে ভাগ্য খুলছে কোন কোন রাশির?

প্রথমে অবিনাশরা আসল ঘটনা চেপে যেতে শুরু করেন বলে অভিযোগ। পরে এলাকাবাসী ও পশুপ্রেমী সংগঠনের অনেকে তাঁদের চাপ দিতেই বেরিয়ে আসে আসল সত্য। অবিনাশরা  বলে ফেলেন, চলন্ত গাড়ি থেকে ছুঁড়ে ফেলে দেওয়া হয়েছে ওই ২ বছরের কুকুরটিকে। আর এমন নৃশংস ঘটনার কারণ, কুকুরটির গায়ে ছিল সংক্রমণ! ঘটনায় অবিনাশদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে ওয়াডালা ট্রাক টার্মিনাস পুলিশকে। এরপরই অবিনাশ যাদব, সচিন যাদব, পূজা হালদানকারের বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

বন্ধ করুন