ফাইল ছবি (AFP)
ফাইল ছবি (AFP)

গাড়ি কিনলেই বেশি সেক্স, বলছে সমীক্ষা!

আপনি কি মিলেনিয়াল? আপনার কি নিজের গাড়ি আছে? তাহলে আপনার যৌন জীবনেও পড়বে ইতিবাচক প্রভাব, এমনই বলছে সমীক্ষা।

এক নতুন সমীক্ষায় জানা গিয়েছে যে যাদের গাড়ি আছে, তাদের প্রতি বেশি আকর্ষিত হয় মেয়েরা। মিলেনিয়াল যারা গাড়ি কিনেছে বা গিফ্ট পেয়েছে, তারা অনেক বেশি আত্মবিশ্বাসী হয়। সেই স্টেটাস সিম্বল হিসাবে গাড়িকে ব্যবহার করা মহিলাদের নজর কাড়ে বলে সমীক্ষায় উঠে এসেছে। এর ফলে যৌন সম্পর্ক স্থাপন করার সুযোগ বেশি হয় বলেই জানা যাচ্ছে। মেক্সিকোর কলিমা বিশ্ববিদ্যালয় এই সার্ভে করেছে।

আজ থেকে অনেক ফোনে চলবে না হোয়াটসঅ্যাপ- জেনে নিন তালিকা

আজ থেকে ATM-এ টাকা তুলতে লাগবে OTP, জেনে নিন সেই প্রক্রিয়া

ইয়ং অ্যাডাল্টদের ক্ষেত্রে গাড়ি সেক্সুয়াল এনহ্যান্সারের কাজ করে বলে সমীক্ষায় জানা গিয়েছে। যুগ বদলালেও যেসব পুরুষের গাড়ি আছে তাদের প্রতি অনেক বেশি আকর্ষিত মহিলারা। Sexuality Research and Social Policy জার্নালে এই রিসার্চ প্রকাশিত হয়েছে। ১৭-২৪ বছর বয়সী ৮০৯ পড়ুয়ার মধ্যে এই সমীক্ষা চালানো হয়। প্রথমে আর্থ-সামাজিক ইস্যু ও যৌন সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়। এরপর দুটি ভিন্ন গ্রুপে এদের ভাগ করা হয়। একদল যাদের গাড়ি আছে, অন্যদল যাদের নেই।

নয়া বছরে নিয়ম পরিবর্তন SBI-এর, একনজরে জেনে নিন

এতে দেখা গেল যাদের গাড়ি আছে, তারা দ্বিগুন সংখ্যক যৌনসঙ্গী পাচ্ছেন। প্রায় দ্বিগুন পরিমাণ যৌনসংগম করছেন গাড়ির মালিকরা। তবে অনেকেই আনপ্রটেক্টেড সেক্স করছেন, যেটা খারাপ বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। একই সঙ্গে অনেকে গাড়িতেই সেক্স করছেন বলে তারা জানিয়েছেন সমীক্ষকদের। যেভাবে গাড়ির বিজ্ঞাপনে সেগুলিকে হট, সেক্সি ও এক্সাইটিং বলা হয়, তাতেও এর আবেদন জনমানসে বাড়ে বলে জানিয়েছেন গবেষকরা।

বন্ধ করুন