বাংলা নিউজ > ঘরে বাইরে > Padma Bridge Accident: পদ্মা সেতুতে ভিডিয়োর সময় বাইক দুর্ঘটনা, মৃত ২, সোমবার থেকে নিষিদ্ধ মোটরসাইকেল

Padma Bridge Accident: পদ্মা সেতুতে ভিডিয়োর সময় বাইক দুর্ঘটনা, মৃত ২, সোমবার থেকে নিষিদ্ধ মোটরসাইকেল

Padma Bridge Accident: পদ্মা সেতুতে ভিডিয়োর সময় বাইক দুর্ঘটনা, মৃত ২, সোমবার থেকে নিষিদ্ধ মোটরসাইকেল। (ছবি সৌজন্যে ফেসবুক এবং টুইটার প্রতীকী)

Padma Bridge Accident: বাইকে চেপে যাওয়ার সময় মোবাইলে ভিডিয়ো করছিলেন। তখনই দুর্ঘটনার কবলে পড়েন। সেই দুর্ঘটনার আগে রবিবার সন্ধ্যায় সেতু বিভাগের তরফে বিজ্ঞপ্তি জারি করে পদ্মা সেতুতে বাইক ওঠার উপর নিষেধাজ্ঞা জারি করা হয়।

উদ্বোধনের পরদিনই রক্ত ঝরল পদ্মা সেতুতে। রবিবার সন্ধ্যায় বাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে দু'জনের। পুলিশ জানিয়েছে, বাইকে চেপে যাওয়ার সময় মোবাইলে ভিডিয়ো করছিলেন। তখনই দুর্ঘটনার কবলে পড়েন। তারইমধ্যে সোমবার থেকে পদ্মা সেতুতে বাইক ওঠার উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

রবিবার সন্ধ্যায় পদ্মা সেতুর ২৭ এবং ২৮ নম্বরের মধ্যে দুর্ঘটনা হয়। শুরু হয় রক্তক্ষরণ। দ্রুত তাঁদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ এবং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাত ১০ টা ৩০ মিনিট নাগাদ তাঁদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তবে হাসপাতাল সূত্রে খবর, যখন হাসপাতালে নিয়ে আসা হয়েছিল, তখন দু'জনের শরীরে হৃদস্পন্দন ছিল না। সরকারিভাবে পরে মৃত্যুর খবর ঘোষণা করা হয়। 

আরও পড়ুন: Padma Bridge: নিজের টাকায় পদ্মা সেতু তৈরি বাংলাদেশের, কৃতিত্ব নেওয়ার চেষ্টা চিনা সরকারি মিডিয়া

সেই দুর্ঘটনার আগে রবিবার সন্ধ্যায় সেতু বিভাগের তরফে বিজ্ঞপ্তি জারি করে পদ্মা সেতুতে বাইক ওঠার উপর নিষেধাজ্ঞা জারি করা হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার সকাল ছ'টা থেকে অনির্দিষ্টকালের জন্য পদ্মা সেতুতে বাইক চলাচলের উপর নিষেধাজ্ঞা কার্যকর হবে। এক সরকারি আধিকারিক জানিয়েছেন, রবিবার সকালে জনসাধারণের জন্য পদ্মা সেতু খুলে দেওয়ার পর থেকেই প্রচুর বাইক উঠেছে। সেই পরিস্থিতিতে দুর্ঘটনার আশঙ্কা বাড়ছে।

পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য

  • হাসিনা: আজকের পদ্মা সেতু মানুষের সহযোগিতায় করতে পেরেছি। বাংলাদেশের অর্থনীতি ধসে যায়নি। করোনাভাইরাস, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মোকাবিলা করেও আজ বাংলাদেশের অর্থনীতি সচল।
  • হাসিনা: বাংলাদেশ বিশ্বে প্রমাণ করেছে, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ এটা। বাংলাদেশের মানুষকে স্যালুট জানাচ্ছি।

আরও পড়ুন: শুধু বাঙালির অর্থে তৈরি পদ্মা সেতু! ৩৫ হাজার কোটি টাকার স্বপ্ন-পথ খুলে গেল

  • হাসিনা: অনেকেই নিজেদের টাকায় পদ্মা সেতু নির্মাণ নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তাঁরা ভাবতেন, সবসময় অন্যদের উপর নির্ভরশীল থাকবে। বঙ্গবন্ধু আমাদের আত্মনির্ভরশীল হতে শিখিয়েছিলেন।
  • হাসিনা: আজকের পদ্মা সেতু মানুষের সহযোগিতায় করতে পেরেছি। বাংলাদেশের অর্থনীতি ধসে যায়নি। করোনাভাইরাস, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মোকাবিলা করেও আজ বাংলাদেশের অর্থনীতি সচল।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

আইএসসির রসায়ন পরীক্ষা পিছিয়ে গেল! কারণটি কী? সোমবারের বদলে কোন দিন হবে গ্রেফতারিতে বাধা নেই, আদালত অবস্থান স্পষ্ট করতেই শাহজাহানের বিরুদ্ধে পর পর FIR এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.