বাংলা নিউজ > ঘরে বাইরে > Rizwan Ashraf: নূপুর শর্মাকে হত্যার ছকে ভারতে অনুপ্রবেশকারী পাকিস্তানি লাহোরে জেল বন্দি হয় কোন অপরাধে?

Rizwan Ashraf: নূপুর শর্মাকে হত্যার ছকে ভারতে অনুপ্রবেশকারী পাকিস্তানি লাহোরে জেল বন্দি হয় কোন অপরাধে?

নূপুর শর্মাকে হত্যার ছকে অনুপ্রবেশকারী পাকিস্তানি লাহোরেও জেল খেটেছিল

পয়গম্বর বিতর্কের জেরে নূপুর শর্মা ইতিমধ্যেই বিভিন্ন বিতর্কের কেন্দ্রে। কয়েক সপ্তাহ আগে দেশে প্রতিবাদের ঝড় বয়ে যায় এই ইস্যুতে। বহু বিতর্কিত ঘটনা ঘটে যায় নুপূর শর্মাকে ঘিরে। এদিকে পাকিস্তান থেকে ভারতে এসে নুপূর শর্মাকে হত্যার ছক কষে ফেলে পাকিস্তানের বাসিন্দা রিজওয়ান আশরফ।

চারদিন আগে পাকিস্তানের সীমান্ত পার করে অনুপ্রবেশ করে ভারতে প্রবেশ করে রিজওয়ান আশরফ। নূপুর শর্মাকে হত্যা করার উদ্দেশে সে ভারতে আসে বলে জানিয়েছে। সদ্য রিজওয়ান ধরা পড়েছে রাজস্থানের গঙ্গানগরে।জানা গিয়েছে ভারতে নয় পাকিস্তানেও অপরাধী হিসাবে জেলে ছিল রিজওয়ান।

পয়গম্বর বিতর্কের জেরে নূপুর শর্মা ইতিমধ্যেই বিভিন্ন বিতর্কের কেন্দ্রে। কয়েক সপ্তাহ আগে দেশে প্রতিবাদের ঝড় বয়ে যায় এই ইস্যুতে। বহু বিতর্কিত ঘটনা ঘটে যায় নূপুর শর্মাকে ঘিরে। এদিকে পাকিস্তান থেকে ভারতে এসে নূপুর শর্মাকে হত্যার ছক কষে ফেলে পাকিস্তানের বাসিন্দা রিজওয়ান আশরফ। তাকে রাজস্থানের গঙ্গানগর পুলিশ গ্রেফতার করার পর আরও একাধিক তথ্য উঠে এসেছে। জানা গিয়েছে, রিজওয়ান পাকিস্তানেও অপরাধ করেছে। সেখানে রাজা রঞ্জিত সিংয়ের মূর্তি ভাঙার ঘটনায় জড়িত ছিল রিজওয়ান। ভারত সীমান্তে রকেট টেস্টিং চিনের! ভারতীয় সেনা ঘাঁটি ঘিরে কোন উদ্বেগ?

২০২১ সালে লাহোরে মহারাজা রঞ্জিত সিংয়ের মূর্তি ভাঙার অভিযোগে জেল যাত্রা হয় রিজওয়ানের। উল্লেখ্য, ২০১৯ সালে লাহোরে রাজা রঞ্জিত সিংয়ের মূর্তির উন্মোচন করা হয়। মহারাজার ১৮০ বছরের জন্ম পূণ্যতিথিতে এই মূর্তির উন্মোচন হয়েছিল। যে রাজা ৪০ বছর ধরে পঞ্জাবে শাসন করেছিলেন। এদিকে, জানা গিয়েছে ধৃত রিজওয়ান পাকিস্তানের তহরিক-এ লব্বৈক নামের এক দক্ষিণপন্থী সংগঠনের সদস্য। জেরায় জানা গিয়েছে, এই সংগঠন এক মাসে আগে নূপুর শর্মার বিরুদ্ধে রিজওয়ানের গ্রামে প্রতিবাদ মিছিল বের করে। তখন থেকেই রিজওয়ান এই খুনের চক্রান্ত করে।

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির 'করো কমপ্লেন করো'- বিনা টিকিটেই সিটে বসে দুর্ব্যবহার মহিলার, ভাইরাল হল ভিডিয়ো আবার প্যান্টোগ্রাফ ভেঙে বিপত্তি ঘটল, বন্ধ হয়ে পড়ে বর্ধমান–হাওড়া ট্রেন চলাচল KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা? IPL 2024 RCB: বেঙ্গালুরুতে জলের সঙ্কট মেটাতে বিরাট কোহলিদের বিশেষ উদ্যোগ AI-এর সাহায্যে ডিপফেক ভিডিয়ো, পুলিশের দ্বারস্থ রণবীর, বললেন,‘ডিপফেক থেকে সাবধান' ভাইয়া টু সাঁইয়া! বাকি ১৮ দিন, প্রকাশ্যে আদৃত-কৌশাম্বির বিয়ের কার্ড, শপিং সারছেন? সত্যজিৎ রায়ের কাহিনি অবলম্বনে মঞ্চে আসছে ‘ভূতো’, কবে কোথায় মঞ্চস্থ হবে স্নানের সময়ে গায়ে জল পড়লেই প্রস্রাব পায়? কাদের এমন হয়? এর ফলে কী কী হতে পারে আমূল বদলে গেল নিয়ম, দেশের সকলকে স্বাস্থ্য বিমার আওতায় আনতে নির্দেশিকা IRDAI-এর

Latest IPL News

Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা? IPL 2024 RCB: বেঙ্গালুরুতে জলের সঙ্কট মেটাতে বিরাট কোহলিদের বিশেষ উদ্যোগ কোহলিদের ছক্কাকে কি ভুল করে চার দিল আম্পায়ার? ভাইরাল ভিডিয়ো নিয়ে বিতর্ক কোমরের উপরে ফুলটস নো-বল হওয়া উচিত, তবু কেন আউট হলেন কোহলি, জানা গেল নিয়ম পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.