বাংলা নিউজ > ঘরে বাইরে > লন্ডনে গিয়ে দাদা নওয়াজ শরিফের সঙ্গে দেখা করলেন পাক প্রধানমন্ত্রী, কী কথা হল?
দাদা নওয়াজ শরিফের সঙ্গে দেখা করলেন পাক প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ। (টুইটার)
দাদা নওয়াজ শরিফের সঙ্গে দেখা করলেন পাক প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ। (টুইটার)

লন্ডনে গিয়ে দাদা নওয়াজ শরিফের সঙ্গে দেখা করলেন পাক প্রধানমন্ত্রী, কী কথা হল?

  • সেই ২০১৯ সাল থেকেই লন্ডনে থাকেন নওয়াজ শরিফ। মূলত ভগ্ন স্বাস্থ্যের কথা উল্লেখ করেই তিনি লন্ডনে রয়েছেন। লন্ডনে গিয়ে দুই ভাইয়ের এই দেখা করা কি নিছকই পারিবারিক মিলন নাকি এর পেছনে রাজনৈতিক কোনও সমীকরণ রয়েছে তা নিয়েও ইতিমধ্যে নানা চর্চা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

অনিরুদ্ধ ধর

পাকিস্তানের মুসলিম লিগ সুপ্রিমো নওয়াজ শরিফের সঙ্গে দেখা করলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ। তবে নওয়াজ শরিফ পাক প্রধানমন্ত্রীর কাছে শুধু রাজনৈতিক ব্যক্তিত্বই নন, কিংবা প্রাক্তন পাক প্রধানমন্ত্রীই নন, তিনি তাঁর বড় দাদাও। দলের তরফে সেই মিটিংয়ের একটি ভিডিয়ো টুইট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে দুজনে পরস্পর শুভেচ্ছা বিনিময় করছেন।

নওয়াজ শরিফের কন্যা তথা রাজনীতিবিদ মারিয়ম নওয়াজ শরিফও একটি ছবি পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, 'Mashallah'।

 

Daily timesএর রিপোর্টে দেখা যাচ্ছে, দুপক্ষের মধ্যে একাধিক ইস্যুতে আলোচনা হয়েছে। এদিকে নওয়াজ শরিফ অবশ্য আগেই জানিয়েছিলেন, তিনি শেহবাজ সহ অন্যান্যদের সঙ্গে দেখা করবেন। এদিকে সেই ২০১৯ সাল থেকেই লন্ডনে থাকেন নওয়াজ শরিফ। মূলত ভগ্ন স্বাস্থ্যের কথা উল্লেখ করেই তিনি লন্ডনে রয়েছেন। এদিকে গত মাসে নওয়াজ শরিফ পিপিপি চেয়ারম্যান বালিওয়াল ভুট্টো জারদারির সঙ্গেও মিটিংয়ে বসেছিলেন। এদিকে পরবর্তী সময় এই বালিওয়াল ভুট্টোই পাকিস্তানের মন্ত্রী হয়েছেন। এদিকে লন্ডনে গিয়ে দুই ভাইয়ের এই দেখা করা কি নিছকই পারিবারিক মিলন নাকি এর পেছনে রাজনৈতিক কোনও সমীকরণ রয়েছে তা নিয়েও ইতিমধ্যে নানা চর্চা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

 

 

 

 

 

 

বন্ধ করুন