বাংলা নিউজ > ঘরে বাইরে > Pak Boat Seized: ভারতীয় জলসীমায় পাকিস্তানি বোট! উদ্ধার ২৮০ কোটি টাকার হেরোইন, জালে ৯

Pak Boat Seized: ভারতীয় জলসীমায় পাকিস্তানি বোট! উদ্ধার ২৮০ কোটি টাকার হেরোইন, জালে ৯

আটক পাকিস্তানি বোটটির নাম ‘আল হজ’। (প্রতীকী ছবি) (AFP)

Pakistani Boat Seized: রবিবার গোয়েন্দাদের খবরের ভিত্তিতে রাতে আটক করা হয় পাক বোটটিকে। বোটটিকে ধরতে উপকূলরক্ষী বাহিনীর পাশাপাশি অ্যান্টি টেররিস্ট স্কোয়াডও অভিযানে যোগ দিয়েছিল। জানা গিয়েছে আটক বোটটির নাম ‘আল হজ’।

রবিবার রাতে ভারতীয় জলসীমায় ঢুকে পড় এক পাকিস্তানি বোটকে আটক করল ইন্ডিয়া কোস্ট গার্ড। পাক বোটে ২৮০ কোটি টাকার মাদক ছিল বলে জানা গিয়েছে। পাকিস্তানি বোটটি থেকে ৯ জন ক্রুকেও ধরেছে কোস্ট গার্ড। ঘটনাটি ঘটেছে গুজরাত উপকূলের কাছে। জানা গিয়েছে আটক বোটটির নাম ‘আল হজ’। সেই বোটটি জাখাউয়ে নিয়ে যাওয়া হয়েছে তদন্তের স্বার্থে।

জানা গিয়েছে, রবিবার গোয়েন্দাদের খবরের ভিত্তিতে রাতে আটক করা হয় পাক বোটটিকে। বোটটিকে ধরতে উপকূলরক্ষী বাহিনীর পাশাপাশি অ্যান্টি টেররিস্ট স্কোয়াডও অভিযানে যোগ দিয়েছিল। এদিকে ধরার পড়ার আগে পালাতে গিয়ে হেরোউন ভরতি প্যাকেট সমুদ্রের জলে তলিয়ে দেওয়ার চেষ্টা করেছিল পাক বোটের ক্রু সদস্যরা। তবে তাতে সফল হয়নি পাক পাচারকারীরা।

আরও পড়ুন: ভারতের ইতিহাসে দ্বিতীয়বার ঘটছে এমন! ৩ মাসে ৩ জন প্রধান বিচারপতি পেতে চলেছে SC

জানা গিয়েছে, পাকিস্তানি বোটটি গতকাল যখন পালাতে যায়, তখন কোস্ট গার্ডের তরফে গুলি চালানো হয়েছিল। উপকূলরক্ষী বাহিনীর গুলিতে পাক নৌকায় থাকা মোট তিন ক্রু জখম হয়েছে। তাদের মধ্যে দুই জনের আঘাত সামান্য। এরপরই বোটটিকে আটক করে জাখাউ বন্দরের উদ্দেশে রওনা দেওয়া হয়। জাখাউ বন্দরে পৌঁছে আটক ৯ পাচারকারীকে পুলিশের হাতে তুলে দেওয়া হবে। উল্লেখ্য, সমুদ্র পথে ভারতে মাদক পাচার করতে এই রুট ব্যবহার করে থাকে পাচারকারীরা। মাছের ট্রলারে লুকিয়েও ভারতে মাদক পাচার করা হয়। আফগানিস্তান থেকে পাকিস্তান হয়ে ভারতে সেই মাদক পাচার করা হয়। এই আবহে গুজরাত উপকূলীয় সীমান্তে সবসময় তত্পর থাকে উপকূলরক্ষী বাহিনী।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.