বাংলা নিউজ > ঘরে বাইরে > Pakistani crosses border to kill Nupur Sharma: নূপুর শর্মাকে হত্যা করতে সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশ! ধৃত পাকিস্তানি

Pakistani crosses border to kill Nupur Sharma: নূপুর শর্মাকে হত্যা করতে সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশ! ধৃত পাকিস্তানি

নূপুর শর্মাকে হত্যা করতে সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশ! গ্রেফতার পাকিস্তানি যুবক। (ফাইল ছবি এবং পিটিআই প্রতীকী)

Pakistani crosses border to kill Nupur Sharma: প্রাথমিক তদন্তে উঠে এসেছে, পয়গম্বর নিয়ে বিতর্কিত মন্তব্যের জন্য বিজেপির প্রাক্তন মুখপাত্র নূপুরকে হত্যা করতে ভারতে ঢোকে ২৪ বছরের রিজওয়ান। তাকে স্থানীয় আদালতে পেশ করা হলে পাঁচদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

সচিন সাইনি

নূপুর শর্মাকে হত্যা করতে ভারতে ঢুকেছিল এক পাকিস্তানি যুবক। তাকে রাজস্থানের শ্রীগঙ্গানগর সীমান্ত থেকে গ্রেফতার করল বিএসএফ। ধৃতকে আদালতে পেশ করা হলে পাঁচদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

মঙ্গলবার পুলিশ সুপার আনন্দ শর্মা জানিয়েছেন, গত শনিবার ও রবিবারের মধ্যবর্তী রাতে রিজওয়ান আসরাফ নামে ওই যুবককে গ্রেফতর করেছে সীমান্তরক্ষী বাহিনী। আদতে পাকিস্তানে মান্ডি বাহাউদ্দিন জেলার বাসিন্দা রিজওয়ান হিন্দুমলকট আন্তর্জাতিক সীমান্ত দিয়ে ভারতে ঢুকে পড়েছিল। ধৃতের ব্যাগ থেকে দুটি ছুরি, ধর্মীয় গ্রন্থ, খাবার এবং পোশাক উদ্ধার করা হয়েছে। তারপর তাকে হিন্দুমলকট পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

আরও পড়ুন: Prophet Muhammad Comment Row: আপাতত গ্রেফতার করা যাবে না নূপুর শর্মাকে, নির্দেশ সুপ্রিম কোর্টের

পুলিশ সুপার জানিয়েছেন, গ্রেফতারির পর যৌথ তদন্তকারী দল গঠন করা হয়। প্রাথমিক তদন্তে উঠে এসেছে, পয়গম্বর নিয়ে বিতর্কিত মন্তব্যের জন্য বিজেপির প্রাক্তন মুখপাত্র নূপুরকে হত্যা করতে ভারতে ঢোকে ২৪ বছরের রিজওয়ান। তাকে স্থানীয় আদালতে পেশ করা হলে পাঁচদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক। 

আরও পড়ুন: Dilip Ghosh Supports Nupur Sharma: ‘...জামাকাপড় খুলে যাবে’, পয়গম্বর বিতর্কে নূপুর শর্মার পাশে দিলীপ ঘোষ

একাধিক আইনের আওতায় (বিদেশি আইন, পাসপোর্ট আইন এবং অস্ত্র আইন) ওই যুবকের বিরুদ্ধে এফআইআর রুজু করা হয়েছে। অন্য কোনও ব্যক্তি বা কোনও সংগঠনের সঙ্গে ধৃতের যোগসূত্র আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ সুপার জানিয়েছেন, নূপুরের বাসভবন কোথায় বা কীভাবে তাঁর বাড়িতে পৌঁছাবে, তা নিয়ে ধৃতের কোনও ধারণা ছিল। তবে সে অত্যন্ত ধর্মপ্রাণ বলে জানিয়েছেন পুলিশ সুপার।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

T20 WC 2024 Points Table: ইংল্যান্ডকে চাপে ফেলল ওয়েস্ট ইন্ডিজ! জমে গেল সেমির রেস নানা গুণে ভরা জামে হার্ট থাকবে সুস্থ! নিয়ন্ত্রণে থাকবে ব্লাডসুগার ভারত সফরে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তিস্তা নিয়ে হতে পারে বড় আলোচনা টানা ৯ ঘণ্টা আকাশে উড়ে একই এয়ারপোর্টে ফিরল লন্ডনের প্লেন, রেগে আগুন যাত্রীরা মেয়ের বিয়ের আনন্দে সাজল 'রামায়ণ', কোথায় আইনি বিয়ে সারছেন সোনাক্ষী-জাহির? ১ কোটি জরিমানা থেকে ১০ বছর জেল, NEET বিতর্কের মাঝে কার্যকর প্রশ্নফাঁস বিরোধী আইন ‘‌লোকেদের থেকে টাকা নেবেন, মদ মাংস খাবেন আর ভুক্তভুগী হবে দল?’‌ বার্তা উদয়নের সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে গেল USA, ৯ উইকেটে জিতে সেমির আশা বাঁচিয়ে রাখল WI শ্মশানঘাটে মায়ের মৃতদেহের সামনে মালাবদল করে বিয়ে করলেন মেয়ে, ইচ্ছেপূরণ বর্ধমানে পুরসভার চেয়ারম্যানদের নিয়ে মুখ্যমন্ত্রীর বৈঠক নবান্নে, ব্রাত্য তাহেরপুর–ঝালদা‌

T20 WC 2024

দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.