বাংলা নিউজ > ঘরে বাইরে > সবুজ চোখ, লাজুক হাসি - আলু কেটেই ১০ লাখ ভিউ পার পাকিস্তানি মেয়ের: ভিডিয়ো
ছবি : টুইটার (Twitter)
ছবি : টুইটার (Twitter)

সবুজ চোখ, লাজুক হাসি - আলু কেটেই ১০ লাখ ভিউ পার পাকিস্তানি মেয়ের: ভিডিয়ো

ছোট্ট এই ক্লিপটিই মন জয় করেছে নেটিজেনদের। সাধারণ সৌন্দর্যের প্রশংসায় ভরেছে কমেন্ট বক্স। পড়েছে হাজার-হাজার লাইকও।

আরও একবার। এবার সাধারণ আলু কাটার ভিডিয়ো। আর সেটাই ভাইরাল হয়ে গেল। ছাড়িয়ে গেল ১০ লাখ ভিউ। ফের ট্রেন্ডিংয়ে পাকিস্তানের গ্রামের মিষ্টি কিশোরী আমিনা রিয়াজ।

এর আগে গ্রামের বাড়িতে হাসিমুখে রুটি তৈরি করেই সবার মন জিতেছিল আমিনা। তারপর আরও একবার একটি তরমুজ কাটতে দেখা যায় তাঁকে। সম্প্রতি আলু কাটার ভিডিয়োতেই ভাইরাল হয়ে গেলেন তিনি। আর সঙ্গে অবশ্যই সেই মন ভোলানো হাসি। ভিডিয়োটি সম্প্রতি ট্রেন্ড করছে সোশ্যাল মিডিয়ায়।

aamu_5 নামের একটি টুইটার হ্যান্ডেল থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। আলু ফালি করতে দেখা যাচ্ছে তাঁকে। সঙ্গে সেই লাজুক হাসি। ছোট্ট এই ক্লিপটিই মন জয় করেছে নেটিজেনদের। সাধারণ সৌন্দর্যের প্রশংসায় ভরেছে কমেন্ট বক্স। পড়েছে হাজার-হাজার লাইকও।

দেখুন সেই ভিডিয়ো:

এর আগে, তার রুটি বানানো, বাড়ির বিভিন্ন কাজ করার বেশ কয়েকটি ভিডিয়ো সারা বিশ্বের দৃষ্টি আকর্ষণ করেছিল। পাকিস্তানের সংবাদমাধ্যম সূত্রে খবর, ভাইরাল কিশোরীর নাম আমিনা রিয়াজ। পাকিস্তানের সিন্ধ প্রদেশের করাচির কাছে এক গ্রামের বাসিন্দা। যাযাবর পরিবারের সদস্য তিনি। তবে আমিনা বা তাঁর পরিবারের কেউ এই ভিডিয়ো তোলা বা শেয়ার করেন না। জানা গিয়েছে, তাঁরই প্রতিবেশী এক কিশোর মজার ছলে ভিডিয়ো বানিয়ে আপলোড করেছিল। তারপরেই তা ভাইরাল হতে শুরু করেন।

ভিডিয়ো ভাইরাল হতেই অনেক সাংবাদিকই আমিনার সাক্ষাত্কারের চেষ্টা চালান। কিন্তু আমিনার পরিবার তাতে রাজি হয়নি। আর পাঁচটা কিশোরীর মতোই আনন্দে বেড়ে উঠুক সে, এমনটাই চান তাঁরা।

বন্ধ করুন