ইমরান খানের সঙ্গে দেখা করতে যান পাক সমাজকর্মী ফয়সল এধি। ছবি টুইটার-এর সৌজন্যে প্রাপ্ত।
ইমরান খানের সঙ্গে দেখা করতে যান পাক সমাজকর্মী ফয়সল এধি। ছবি টুইটার-এর সৌজন্যে প্রাপ্ত।

ইমরানের সঙ্গে দেখা করে ফিরে করোনা আক্রান্ত বিখ্যাত পাক সমাজকর্মী

  • ইসলামাবাদ থেকে ফেরার পরে গত সপ্তাহে তাঁর শরীরে Covid 19 এর উপসর্গ দেখা দেয়।

প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে দেখা করে ফেরার পরে করোনা আক্রান্ত হলেন পাকিস্তানের বিশ্বখ্যাত সমাজসেবক আবদুল সাত্তার এধির ছেলে ফয়সল এধি। মঙ্গলবার এই খবর জানিয়েছে পাক সংবাদমাধ্যম ‘ডন’।

সংবাদমাধ্যমকে ফয়সলের ছেলে সাদ এধি জানিয়েছেন, গত ১৫ এপ্রিল প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে দেখা করতে যান তাঁর বাবা। ইসলামাবাদ থেকে ফেরার পরে গত সপ্তাহে তাঁর শরীরে Covid 19 এর উপসর্গ দেখা দেয়।

চার দিন পরে উপসর্গ দূর হতে শুরু করে। এর পর পরীক্ষা করা হলে এ দিন তাঁকে করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত করা হয়েছে। তবে কোনও হাসপাতালে ভরতি না করে নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন ফয়সল এধি, জানিয়েছেন তাঁর ছেলে।

উল্লেখ্য, ১৫ এপ্রিল প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে দেখা করে তাঁর হাতে ১ কোটি পাকিস্তানি টাকার চেক তুলে দেন এধি ফাউন্ডেশনের চেয়ারম্যান ফয়সল। জানা গিয়েছে, প্রধানমন্ত্রীর করোনা ত্রাণ তহবিলে জমা পড়েছে ওই অর্থ।

গত কয়েক দশক ধরে লোকসেবায় নিয়োজিত এধি ফাউন্ডেশন বহু বার সংকটকালে পাকিস্তানের সাধারণ মানুষের সেবায় উদ্যোগী হয়েছে। দেশের বৃহত্তম অ্যাম্বুল্যান্স পরিষেবাও তাঁদেরই উদ্যোগের ফসল।

করোনা সংক্রমণের প্রকোপ বাড়ার কারণে বিপুল সংখ্যক স্বাস্থ্যকর্মীকে পর্রশিক্ষণ দিয়ে চিকিৎসার কাজে নামিয়েছে এই জনহিতকর প্রতিষ্ঠান।

বন্ধ করুন