বাংলা নিউজ > ঘরে বাইরে > কী কাণ্ড! ভোটে লড়াই পঞ্চায়েত সচিবের তিন স্ত্রী'র, ফাঁস হতেই সাসপেন্ড
কী কাণ্ড! ভোটে লড়াই পঞ্চায়েত সচিবের তিন স্ত্রী'র, ফাঁস হতেই সাসপেন্ড। (ছবি সৌজন্যে Live Hindustan এবং প্রতীকী ছবি)

কী কাণ্ড! ভোটে লড়াই পঞ্চায়েত সচিবের তিন স্ত্রী'র, ফাঁস হতেই সাসপেন্ড

  • সুখরামের তিন বউ ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে লড়াই করেছেন। পীপরখাড় গ্রাম পঞ্চায়েতের প্রধান পদে লড়াই করছেন সুখরামের দুই স্ত্রী কুসুমকলি সিং এবং গীতা সিং। তৃতীয় স্ত্রী উর্মিলা সিং আবার পঞ্চায়েত সদস্য হওয়ার জন্য ভোটের ময়দানে নেমেছেন। 

পঞ্চায়েত সচিবের তিন স্ত্রী। তিনজনেই লড়াই করছেন পঞ্চায়েত নির্বাচনে। মধ্যপ্রদেশ সিঙ্গরৌলির এমনই ঘটনায় চক্ষু চড়কগাছ হয়ে গেল প্রশাসনের কর্তাব্যক্তিদের। বিষয়টি সামনে আসার পরই সুখরাম সিং নামে ওই পঞ্চায়েত সচিবকে সাসপেন্ড করে দেওয়া হয়েছে।

'হিন্দুস্তান টাইমস' গ্রুপের 'লাইভ হিন্দুস্তান'-র প্রতিবেদন অনুযায়ী, সুখরামের তিন বউ ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে লড়াই করছেন। পীপরখাড় গ্রাম পঞ্চায়েতের প্রধান পদে লড়াই করছেন সুখরামের দুই স্ত্রী কুসুমকলি সিং এবং গীতা সিং। তৃতীয় স্ত্রী উর্মিলা সিং আবার পঞ্চায়েত সদস্য হওয়ার জন্য ভোটের ময়দানে নেমেছেন। তিনজনেই যে প্রচারপত্র ছাপিয়েছেন, তাতে স্বামী হিসেবে সুখরাম সিংয়ের নাম আছে। তারপরই সুখরামকে সাসপেন্ড করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: বাংলাদেশ: বন্যার জলে ভাসছে শহর! বাড়িতে জল ঢুকে আটকে গেলেন খোদ মেয়র

সুখরামকে সাসপেন্ড 

'লাইভ হিন্দুস্তান'-র প্রতিবেদন অনুযায়ী, কোনও আধিকারিকের কোনও আত্মীয় ভোটে লড়ছেন কিনা, সেই সংক্রান্ত তথ্য জানতে চাওয়া হয়েছিল। তাতে সুখরাম দাবি করেছিলেন, তাঁর দুই স্ত্রী ভোটে লড়ছেন। কিন্তু একজনের কথা বেমালুম চেপে যান। তিন স্ত্রী'র বিষয়টি সামনে আসার সুখরামকে নোটিশ ধরানো হয়। জবাব পাওয়ার পরই সুখরামকে সাসপেন্ড করা হয়েছে।

সুখরামের তিন স্ত্রী

'লাইভ হিন্দুস্তান'-র প্রতিবেদন অনুযায়ী, বছর ৩০ আগে কুুসুমের সঙ্গে বিয়ে করেন সুখরাম। ১০ বছর আগে আবার গীতাকে বিয়ে করেন। বছরদুয়েক আগে তৃতীয়বার বিয়ে করেন সুখরাম। তবে বিবাহবিচ্ছেদ করেছিলেন কিনা, তা স্পষ্ট নয়। সুখরামের দ্বিতীয় স্ত্রী গীতা এমনিতেই পীপরখাড় গ্রামের পঞ্চায়েত প্রধান ছিলেন। গীতার সঙ্গে ঝামেলার কারণে নির্বাচনের ময়দানে নেমেছেন কুুসুম।

বন্ধ করুন