বাংলা নিউজ > ঘরে বাইরে > প্যান্টি কার? R হারিয়ে Panty লিখেই ছুটল রেল, হাসির রোল নেটপাড়ায়
এই প্যান্টি কারের ছবিকে ঘিরেই হইচই পড়ে গিয়েছে। (সংগৃহীত)

প্যান্টি কার? R হারিয়ে Panty লিখেই ছুটল রেল, হাসির রোল নেটপাড়ায়

  • R ছাড়াই নাকি ছুটেছিল ট্রেন। আর সেই ছবিও রকেট গতিতে ছুটেছে মোবাইল থেকে মোবাইলে।

আজমের শিয়ালদহ এক্সপ্রেসের লাল রঙের একটা কামরা। শীততাপনিয়ন্ত্রত কামরায় পরপর তিনটি বোর্ড। মাঝের বোর্ডে ইংরাজিতে লেখা Panty Car। আর এই ছবিই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অনেকেরই প্রশ্ন হলটা কী রেলের? প্যান্ট্রি কার কবে থেকে প্যান্টি কার হয়ে গেল? R ছাড়াই নাকি ছুটেছিল ট্রেন। এমনটাই দাবি নেট নাগরিকদের। আর সেই ছবিও রকেট গতিতে ছুটেছে মোবাইল থেকে মোবাইলে। এমনকী রেল কর্তৃপক্ষের দোরগোড়া পর্যন্তও পৌঁছে দেওয়ার চেষ্টা হয়েছে এই ছবিটিকে।

নেট নাগরিকদের দাবি, বাস্তবে যদি এমন ঘটনা হয়ে থাকে, তবে রেলের মতো ঐতিহ্যশালী সংস্থার কাছে এটা প্রত্যাশিত নয়। এই ধরণের বানান ভুল রেলকে মানায় না। কেন রেল প্য়ান্ট্রি কারকে প্যান্টি কার বানিয়ে ফেলল তা নিয়ে প্রশ্ন তুলছেন নেটনাগরিকরা।

 

তবে এই ছবি নিয়ে হাসাহাসিও চলেছে পুরোদমে। কীভাবে রেলের নজর এড়িয়ে গেল তা নিয়েও নানা প্রশ্ন উঠেছে। তবে একটি R হারালে যে কী হতে পারে তা এই কামরার ছবি দেখেই বুঝতে পারছেন যাত্রীরা। তবে সূত্রের খবর, ভুলের বিষয়টি নজরে এসেছে রেল কর্তৃপক্ষেরও। উত্তর- পশ্চিম রেল সূত্রে খবর, দুটি রেকে ভুল বানান ছিল। দুটি রেক থেকেই সেই বানান সরিয়ে দেওয়া হয়েছে। বুধবারই এব্যাপারে পদক্ষেপ নেওয়া হয়েছে।

বন্ধ করুন