বাংলা নিউজ > ঘরে বাইরে > গণধর্ষণের অভিযোগ একই স্কুলের ১৫ শিক্ষকের বিরুদ্ধে! FIR তিন নাবালিকার অভিভাবকদের
গণধর্ষণের অভিযোগ রাজস্থানের একই স্কুলের ১৫ শিক্ষকের বিরুদ্ধে

গণধর্ষণের অভিযোগ একই স্কুলের ১৫ শিক্ষকের বিরুদ্ধে! FIR তিন নাবালিকার অভিভাবকদের

  • অভিযোগের প্রেক্ষিতে পকসো আইনের অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

তিন নাবালিকা স্কুল ছাত্রীর পরিবারের সদস্যরা ১৫ জন শিক্ষকের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ তুলেছেন। অভিযুক্ত শিক্ষকরা রাজস্থানের আলওয়ার জেলার একটি সরকারি স্কুলের বলে জানা গিয়েছে। এই ঘটনার প্রেক্ষিতে মঙ্গলবার রাতে  তিনটি পৃথক এফআইআর করা হয়েছে। পকসো আইনের অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

অভিযোগে বলা হয়, গত এক বছর ধরে শিক্ষকরা তাদের মেয়েদের উত্ত্যক্ত করে আসছিলেন। অভিযুক্ত কর্মীদের মধ্যে পুরুষ ও মহিলা উভয় শিক্ষকই রয়েছেন। আলওয়ারের পুলিশ সুপার রাম মূর্তি যোশী জানান যে পুলিশ ২০২০ সালে এই স্কুলেরই এক শিক্ষককে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতারি করেছিল। পরে অবশ্য সেই শিক্ষককে ছেড়ে দেওয়া হয়েছিল। এদিকে মঙ্গলবারের এফআইআর-এ নাম থাকা অভিযুক্ত ১৫ জন শিক্ষক আগের শ্লীলতাহানির মামলার সাক্ষী ছিলেন।

এই আবহে পুলিশ সুপার সন্দেহ প্রকাশ করেন যে হয়ত সাক্ষীদের হয়রানি করার লক্ষ্যেও এই অভিযোগ উঠে থাকতে পারে। এর প্রেক্ষিতে এসপি যোশী জানান, তিন নাবালিকার অভিভাবক যখন পুল্শ স্টেশনে অভিযোগ দায়ের করতে আসেন, তখন তাঁদের সঙ্গে ২০২০ সালের ঘটনায় ধৃত শিক্ষকও ছিলেন। সেখান থেকেই পুলিশের সন্দেহ, হয়ত ১৫ শিক্ষকের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন। 

 

বন্ধ করুন