বাংলা নিউজ > ঘরে বাইরে > Partha Chatterjee Health Update: হাসপাতালে ভরতি থাকার প্রয়োজন নেই পার্থর, জানিয়ে দিল ভুবনেশ্বর AIIMS
ভুবনেশ্বরে পার্থ চট্টোপাধ্যায়

Partha Chatterjee Health Update: হাসপাতালে ভরতি থাকার প্রয়োজন নেই পার্থর, জানিয়ে দিল ভুবনেশ্বর AIIMS

  • দুপুর ৩টের মধ্যে পার্থ চট্টোপাধ্যায়ের স্বাস্থ্য সংক্রান্ত রিপোর্ট জমা দেয় ভুবনেশ্বর এইমস-এর মেডিক্যাল বোর্ড। ওই রিপোর্টের একটি করে কপি ইডি-র তদন্তকারী আধিকারিক, এসএসকেএম হাসপাতাল এবং পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীকে দেওয়া হয়।

হাসপাতাল থেকে আজই ছেড়ে দেওয়া হবে পার্থ চট্টোপাধ্যায়কে। এইমস ভুবনেশ্বরের চিকিৎসক তথা এক্সিকিউটিভ ডিরেক্টর আশুতোষ বিশ্বাস বলেন, ‘পার্থ চট্টোপাধ্যায়ের কিডনি, হৃদযন্ত্র, রক্ত পরীক্ষা করা হয়। তাঁর শরীরিক অবস্থা গুরুতর নয়। কিছুক্ষণ পরে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।’ পাশাপাশি পার্থ চট্টোপাধ্যায় যে ওষুধ খাচ্ছেন, সেগুলো খেয়ে যেতে হবে বলে জানান চিকিৎসক। দীর্ঘদিনের এই সমস্যার জন্য এখন তাঁকে হাসপাতালে ভরতি থাকার প্রয়োজন নেই। এদিকে এসএসকেএম-এর চিকিৎসা পদ্ধতি নিয়ে কিছু বলচে চাননি এইমস-এর চিকিৎসক।

এর আগে দুপুর ৩টের মধ্যে পার্থ চট্টোপাধ্যায়ের স্বাস্থ্য সংক্রান্ত রিপোর্ট জমা দেয় ভুবনেশ্বর এইমস-এর মেডিক্যাল বোর্ড। ওই রিপোর্টের একটি করে কপি ইডি-র তদন্তকারী আধিকারিক, এসএসকেএম হাসপাতাল এবং পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীকে দেওয়া হয়। বিকেল চারটের সময় এই রিপোর্টের ভিত্তিতে শুনানি হবে কলকাতা হাই কোর্টে। পার্তবাবু হাসপাতালে ভরতি থাকবেন কি না, তা নির্ধারণ করতেই একাধিক পরীক্ষার পর এই রিপোর্ট পেশ।

প্রায় ৩ ঘণ্টা পার্থবাবুর শরীরের নানা পরীক্ষার পর রিপোর্ট লিখতে বসেন চিকিৎসকরা। রিপোর্ট লেখা শেষ হলে বেলা ৩টের মধ্যে তা ইমেলে পাঠিয়ে দেন কলকাতা হাইকোর্টে। সুত্রের খবর, পার্থবাবুর তাঁর হার্ট ও কিডনির সমস্যার কথা চিকিৎসকদের জানিয়েছেন। ফলে তাঁর USG, ECO ও ECG তিনটিই হয়েছে। তবে কোনও টেস্টেই গুরুতর কোনও সমস্যা ধরা পড়েনি বলে জানিয়েছেন এইমস-এর চিকিৎসক।

 

বন্ধ করুন