বাংলা নিউজ > ঘরে বাইরে > Passenger runs naked mid air in plane: মাঝ আকাশে বিমানে নগ্ন হয়ে দৌড় যাত্রীর, ধাক্কা মারলেন ফ্লাইট অ্যাটেনডেন্টকে

Passenger runs naked mid air in plane: মাঝ আকাশে বিমানে নগ্ন হয়ে দৌড় যাত্রীর, ধাক্কা মারলেন ফ্লাইট অ্যাটেনডেন্টকে

মাঝ আকাশে বিমানে নগ্ন হয়ে দৌড় যাত্রীর (REUTERS)

অস্ট্রেলিয়ার একটি ঘরোয়া উড়ানে এক যাত্রী উলঙ্গ হয়ে বিমানের করিডরে দৌড়তে শুরু করেন। সেই সময় এক এক ফ্লাইট অ্যাটেনডেন্টকে ধাক্কা মারারও অভিযোগ ওঠে ওই ব্যক্তির বিরুদ্ধে। এই আবহে বিমানটি ফিরে এলে সেই অভিযুক্ত যাত্রীকে গ্রেফতার করে পুলিশ।

মাঝ আকাশে থাকা বিমানের নগ্ন হয়ে দৌড়লেন এক যাত্রী। সেই যাত্রীর এহেন কাণ্ডে বিমানটিকে ফিরিয়ে আনতে হয়। এই ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ায়। সেই দেশের একটি ঘরোয়া উড়ানে এক যাত্রী উলঙ্গ হয়ে বিমানের করিডরে দৌড়তে শুরু করেন। সেই সময় এক এক ফ্লাইট অ্যাটেনডেন্টকে ধাক্কা মারারও অভিযোগ ওঠে ওই ব্যক্তির বিরুদ্ধে। এই আবহে বিমানটি ফিরে এলে সেই অভিযুক্ত যাত্রীকে গ্রেফতার করে পুলিশ। (আরও পড়ুন: TDS নিয়ে নয়া নয়া আপডেট আয়কর দফতরের, 'ডবল শাস্তিতে' মাথায় হাত পড়বে করদাতাদের!)

আরও পড়ুন: ১ জুন থেকে গাড়ির লাইসেন্স পাওয়ার নিয়ম বদলাচ্ছে, বেসরকারিকরণেও থাকছে কড়াকড়ি 

আরও পড়ুন: T20 WC খেলতে আমেরিকায় রোহিত, ইনস্টায় 'বিতর্কে' জড়ালেন স্ত্রী! পরে মুছলেন পোস্ট

রিপোর্ট অনুযায়ী, সোমবার রাতে ভার্জিন এয়ারলাইন্সের একটি বিমান অস্ট্রেলিয়ার পশ্চিম উপকূলীয় শহর পার্থ থেকে পূর্ব উপকূলের মেলবোর্নের উদ্দেশে উড়ে যায়। সেই উড়ানেই মাঝ আকাশে এই ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। এই ঘটনার জেরে বিমানটি ঘুরিয়ে পার্থ বিমানবন্দরে ফিরে আনতে বাধ্য হন পাইলট। বিমান সংস্থার এক বিবৃতিতে বলা হয়েছে, ফ্লাইট ভিএ৬৯৬ পার্থ বিমানবন্দর থেকে উড়ে যাওয়ার কিছুক্ষণ পরই পার্থে ফিরে আসে। (আরও পড়ুন: ষষ্ঠীতে 'জয়ী' নারীশক্তি, বাংলার কোন কোন আসনে মহিলা ভোটেরাররা ঘোরালেন ভোট অঙ্ক?)

আরও পড়ুন: ৬ দফায় TMC'র ঝুলিতে ২৩ আসন না, এসেছে… অভিষেকের হিসেবে 'গরমিল' খুঁজে পেলেন দিলীপ

এদিকে পার্থ বিমানবন্দর কর্তৃপক্ষ এই নিয়ে আনুষ্ঠানিক বিবৃতিতে বলেছে, অস্ট্রেলিয়ার ফেডারেল পুলিশ কর্মকর্তারা বিমানটির জন্য অপেক্ষা করছিলেন পার্থ বিমানবন্দরে। বিমানটি পার্থে ফিরে এলে অভিযুক্ত যাত্রীকে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়। তখন বিমানবন্দরেই তাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, মাঝ আকাশে নগ্ন হয়ে এক ক্রু সদস্যকে মেঝেতে ফেলে দেওয়ার অভিযোগে সেই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের বিবৃতিতে বলা হয়েছে, 'ধৃতের মানসিক ও শারীরিক স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। (আরও পড়ুন: লোকসভা ভোটের শেষ দফায় বাংলায় কত আসন পাবে BJP? মোদীর সফরকাল অঙ্ক কষলেন সুকান্ত)

আরও পড়ুন: বুথভিত্তিক ভোটের হিসেব কষলেন TMC প্রার্থী, EC-কে সওয়াল- 'আপনাদের কত সময় লাগবে?'

আগামী ১৪ জুন পার্থের আদালতে হাজিরা দেওয়ার জন্য ওই ব্যক্তিকে তলব করতে পারে পুলিশ। তার বিরুদ্ধে কী কী অভিযোগ আনা হবে, তা অবশ্য এখনও চূড়ান্ত হয়নি। তবে কীভাবে, কোথায় এবং কেন ওই যাত্রী বিমানে তার পোশাক খুলে ফেলেন তা স্পষ্ট নয়। এদিকে এই ঘটনার জেরে ভার্জিন এয়ারলাইন সেই উড়ানে থাকা অন্যান্য যাত্রীদের কাছে ক্ষমা চেয়েছে। যাত্রী এবং ক্রুদের সুরক্ষা সংস্থার সর্বোচ্চ অগ্রাধিকারের বলে জানিয়েছে ভার্জিন। এদিকে এই ঘটনায় কেউ আহত হয়নি বলে দাবি করা হয়েছে। এদিকে এই ঘটনার জেরে উড়ানটি ২৮ মিনিট বিলম্বিত হয় বলে জানা গিয়েছে।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

কেজরির জামিনের বিরুদ্ধে HC-এ ইডি, শুনানি পর্যন্ত AAP নেতাকে মুক্তি নয়, বলল আদালত ‘ভাবি না ভাবি ২?’ প্রশ্নের মুখে দেব! পাশে রুক্মিণী, রাজের হাত ধরে এলেন শুভশ্রী নিয়োগ দুর্নীতির মামলায় TMC বিধায়ক তাপস সাহাকে ফের তলব ইডি-র সমালোচনা করাকে অভ্যাসে পরিণত করেছেন হাফিজ, এবার দিলেন বিরাটের মন্তব্যের সাফাই দুর্নীতির ঘুঘুর বাসা সরকারি কর্মীদের মধ্যে, বৈঠকে চরম ক্ষুব্ধ হয়ে বিস্ফোরক মমতা কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় জমা পড়ল 'জয়েন্ট রিপোর্ট', বিস্ফোরক দাবি লোকো ইন্সপেক্টরের জকোভিচের ভক্তদের জন্য সুখবর, প্যারিস অলিম্পিক্স ২০২৪-এ খেলবেন সার্বিয়া‌ন তারকা শীঘ্রই নক্ষত্র পরিবর্তন হবে রাহুর, ৩ রাশির আর্থিক সমৃদ্ধির সঙ্গে আসবে সাফল্য সেরা ফিল্ডারের পুরস্কার পেয়েই রাহুল দ্রাবিড়কে কোলে তুলে নিলেন রবীন্দ্র জাদেজা ওয়ার্নার-ট্র্যাভিস ঝড় সঙ্গে বৃষ্টি, অস্ট্রেলিয়ার কাছে ২৮ রানে হারল বাংলাদেশ

T20 WC 2024

বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.