বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: টায়ারে লিক, নিজেরাই বিমান ঠেলে নিয়ে গেলেন যাত্রীরা!
ছবি : টুইটার (Twitter)
ছবি : টুইটার (Twitter)

Viral Video: টায়ারে লিক, নিজেরাই বিমান ঠেলে নিয়ে গেলেন যাত্রীরা!

বিমানটির একটি টায়ার ফেটে গিয়েছিল বলে জানা গিয়েছে। ঘটনাটি কোলটির বাজুরা বিমানবন্দরের। যাত্রীরা নিজেরাই হালকা ওজনের বিমানটি ঠেলে নিয়ে যান।

মাঝরাস্তায় গাড়ি খারাপ হলে সেটা ঠেলা নতুন কিছু নয়। কিন্তু তাই বলে যদি একদল যাত্রীদের বিমান ঠেলে নিয়ে যেতে দেখেন? হ্যাঁ, এমনই অকল্পনীয় কান্ড ঘটল নেপালে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

টিকটকে ভাইরাল হওয়া একটি ভিডিওতে, যাত্রীদের সর্বশক্তি দিয়ে রানওয়েতে একটি ছোট বিমান ঠেলতে দেখা গিয়েছে। বিমানটির একটি টায়ার ফেটে গিয়েছিল বলে জানা গিয়েছে। ঘটনাটি কোলটির বাজুরা বিমানবন্দরের। যাত্রীরা নিজেরাই হালকা ওজনের বিমানটি ঠেলে নিয়ে যান।

নেপালের সাংবাদিক সুশীল ভট্টরাইয়ের মতে, তারা এয়ারের অন্তর্গত টুইন অটার বিমানটির রেজিস্ট্রেশন নম্বর 9NAEV। হঠাত্ টায়ারে লিক হওয়ায় বিমানটি রানওয়ের মাঝেই আটকা পড়েছিল। বিমানটি রানওয়ের মাঝে পড়ে থাকলে প্রতিবন্ধকতা সৃষ্টি করছিল। তাই দ্রুত সঙ্কট মোকাবিলায় যাত্রী ও নিরাপত্তা কর্মীরা একত্রিত হয়ে সঙ্কট নিরসনে বিমানটি সরানোয় যোগ দেন।

তারা এয়ারলাইন্স হল এয়ার ইয়েতি এয়ারলাইন্সের অধীনস্থ একটি কোম্পানি। সংস্থার মুখপাত্র জানিয়েছেন, বিমানটি হুমলার সিমকোট থেকে বাজুরা বিমানবন্দরে অবতরণ করেছিল। প্লেনটিকে অন্য দিকে নিয়ে যাওয়ার কোনো অপশন না থাকায় যাত্রীরা বিমানবন্দরের কর্মীদের সঙ্গে বিমানটিকে ট্যাক্সিওয়ে থেকে সরিয়ে নিয়ে যেতে সাহায্য করেন।

এরপর নেপালগঞ্জ থেকে সংস্থার আরেকটি বিমান টায়ার ও মেরামতকারীদের নিয়ে বাজুরা পৌঁছায়। টায়ার লাগানোর পরে, দুটি বিমানই নেপালগঞ্জে অবতরণ করে।

বন্ধ করুন