বাংলা নিউজ > ঘরে বাইরে > 'মেলেনি ICU', রোগী মৃত্যুর পর লাঠি-ধারালো অস্ত্র দিয়ে হাসপাতালে তাণ্ডব, নিগৃহীত চিকিৎসকদের-সহ একাধিক কর্মী
রোগী মৃত্যু ঘিরে তাণ্ডব চলল দিল্লির একটি বেসরকারি হাসপাতালে। ( ছবি সৌজন্য ভিডিয়ো)
রোগী মৃত্যু ঘিরে তাণ্ডব চলল দিল্লির একটি বেসরকারি হাসপাতালে। ( ছবি সৌজন্য ভিডিয়ো)

'মেলেনি ICU', রোগী মৃত্যুর পর লাঠি-ধারালো অস্ত্র দিয়ে হাসপাতালে তাণ্ডব, নিগৃহীত চিকিৎসকদের-সহ একাধিক কর্মী

  • ঘটনায় আহত হয়েছেন হাসপাতালের একাধিক কর্মী।

রোগী মৃত্যু ঘিরে তাণ্ডব চলল দিল্লির একটি বেসরকারি হাসপাতালে। আইসিইউ বেড না পাওয়ার অভিযোগে লাঠি  এবং ধারালো অস্ত্র দিয়ে হাসপাতালে হামলা চালান রোগীর পরিবারের সদস্যরা। নিগ্রহ করা হয়েছে চিকিৎসকদের-সহ একাধিক কর্মী। ঘটনায় কয়েকজন আহতও হয়েছেন বলে খবর।

‘হিন্দুস্তান’-এর প্রতিবেদক জানিয়েছেন, মঙ্গলবার এক অসুস্থ মহিলার জন্য হন্যে আইসিইউ বে়ড খুঁজছিলেন পরিবারের সদস্যরা। কিন্তু আইসিইউ বেড মেলেনি। পরিবর্তে তাঁকে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। কিছুক্ষণ পর সেখানেই তাঁর মৃত্যু হয়। তারপরই হিংস্র হয়ে ওঠেন পরিবারের সদস্যরা। লাঠি এবং ধারালো অস্ত্র দিয়ে হাসপাতালে তাণ্ডব চালানো হয়।

সেই ঘটনার একটি ভিডিয়োও ছড়িয়ে পড়েছে, যেখানে এক ব্যক্তিকে লাঠি হাতে হাসপাতালের কর্মীদের তাড়া করতে দেখা দিয়েছে। হাসপাতালের ভিতরের একটি ছবিও (সত্যতা যাচাই করেনি 'হিন্দুস্তান টাইমস বাংলা') ছড়িয়ে পড়েছে। সেখানে হাসপাতালের মেঝেতে রক্তের দাগ পড়ে থাকতে দেখা গিয়েছে।

পরে বিকেলের দিকে হাসপাতালের তরফে বিবৃতিতে জানানো হয়েছে, মঙ্গলবার সকালের দিকে এক মহিলাকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তাঁর শারীরিক অবস্থা জটিল ছিল। দ্রুত তাঁর চিকিৎসা করা হয়। কিন্তু শয্যার অভাবের কারণে রোগীকে অন্যত্র নিয়ে যেতে বলা হয়। সকাল আটটা নাগাদ মহিলার মৃত্যু হয়। তারপরই হাসপাতালে ভাঙচুর শুরু করেন রোগীর পরিবারের সদস্যরা। মারধর করা হয় হাসপাতালের কয়েকজন চিকিৎসক-সহ একাধিক স্বাস্থ্যকর্মী। পরে হাসপাতালের নিরাপত্তারক্ষী এবং পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

বন্ধ করুন