বাংলা নিউজ > ঘরে বাইরে > সাহারার সুব্রত রায়কে হাজির করতে হবে, বিহারের DGPকে নির্দেশ আদালতের
সাহারার কর্ণধার সুব্রত রায় ফাইল ছবি (AFP) (HT_PRINT)
সাহারার কর্ণধার সুব্রত রায় ফাইল ছবি (AFP) (HT_PRINT)

সাহারার সুব্রত রায়কে হাজির করতে হবে, বিহারের DGPকে নির্দেশ আদালতের

  • আদালত নির্দেশে জানিয়েছেন, এটা মনে হচ্ছে যে রায় সাহারার আদালতের নির্দেশের প্রতি কোনও শ্রদ্ধা নেই। বার বার তাকে হাজিরার সুযোগ দেওয়া হয়েছিল, কিন্তু তিনি হাজির হননি। কোর্টের কাছে আর কোনও অপসন নেই। আগামী ১৬ই মে সকালে সাড়ে ১০টায় তাকে হাজির করতে হবে আদালতে।

অরুণ কুমার

সাহারার কর্ণধার সুব্রত রায়কে সশরীরে আদালতে হাজির করার জন্য  বিহার পুলিশের  ডিজিপিকে নির্দেশ দিল পটনা হাইকোর্ট। আগামী ১৬ মে সাড়ে ১০টা নাগাদ তাকে হাজির করার কথা বলা হয়েছে। উত্তরপ্রদেশের ডিজিপি ও দিল্লি পুলিশের কমিশনারকে এব্যাপারে সহযোগিতা করার জন্য বলা হয়েছে। সশরীরে হাজিরা দেওয়ার ক্ষেত্রে সময়সীমা পেরিয়ে যাওয়ার পরে আদালতে হাজিরা দেননি তিনি। সেকারণে এবার তাকে সশরীরে হাজিরার জন্য় পুলিশকে নির্দেশ।

আদালত নির্দেশে জানিয়েছেন, এটা মনে হচ্ছে যে রায় সাহারার আদালতের নির্দেশের প্রতি কোনও শ্রদ্ধা নেই। বার বার তাকে হাজিরার সুযোগ দেওয়া হয়েছিল, কিন্তু তিনি হাজির হননি। কোর্টের কাছে আর কোনও অপসন নেই। আগামী ১৬ই মে সকালে সাড়ে ১০টায় তাকে হাজির করতে হবে আদালতে। এব্যাপারে বিহার পুলিশের ডিজিপিকে নির্দেশ দেওয়া হয়েছে।

এদিকে মেডিক্যাল গ্রাউন্ড তাকে অব্যাহতি দেওয়া হোক বলে আবেদন করেছেন সুব্রত রায়ের আইনজীবী। তবে আদালতের দাবি, কবে অপারেশন হয়েছে তা নিয়ে কোনও তারিখের উল্লেখ নেই হাসপাতালের কাগজে। পাশাপাশি সাহারা হাসপাতালের একটি সার্টিফিকেটও দেখানো হয়েছে যার মালিক আবার সুব্রত রায় স্ময়ং। সেক্ষেত্রে সেই সার্টিফিকেট নিয়ে ধোঁয়াশা থেকেই গিয়েছে।

এদিকে আদালত জানিয়েছে, আদালতের একটিই উদ্দেশ্য যাতে সাধারণ মানুষের কষ্টের টাকা যেন তাঁরা ফেরৎ পান। সেকারণেই আদালত চাইছে তিনি সশরীরে হাজির হোন।

বন্ধ করুন