বাংলা নিউজ > ঘরে বাইরে > 'শীর্ষ পুলিশ কর্তার গাড়িতে ধাক্কা', গত মাসে গ্রেফতার হয়েছিলেন Paytm-র CEO

'শীর্ষ পুলিশ কর্তার গাড়িতে ধাক্কা', গত মাসে গ্রেফতার হয়েছিলেন Paytm-র CEO

পেটিএমের প্রতিষ্ঠাতা এবং সিইও বিজয়শংকর শর্মা (ফাইল ছবি, সৌজন্যে পিটিআই)

পরে অবশ্য জামিনে মুক্তি পান তিনি।

দক্ষিণ দিল্লি পুলিশের ডিসিপির গাড়িতে ধাক্কা মেরেছেন। এমনই অভিযোগে গত মাসে গ্রেফতার করা হয়েছিল পেটিএমের প্রতিষ্ঠাতা এবং সিইও বিজয়শংকর শর্মাকে। পরে অবশ্য জামিনে মুক্তি পান তিনি। সংবাদসংস্থা এএনআইয়ের খবর।

একাধিক সংবদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গত ২২ ফেব্রুয়ারি জাগুয়ার ল্যান্ড রোভার গাড়ি চালাচ্ছিলেন পেটিএমের প্রতিষ্ঠাতা। নয়াদিল্লির অরবিন্দ মার্গে মাদার্স ইন্টারন্যাশনাল স্কুলের বাইরে দক্ষিণ দিল্লি পুলিশের ডিসিপির গাড়িতে ধাক্কা মারেন বলে অভিযোগ উঠেছে। সেজন্য পেটিএমের প্রতিষ্ঠাতাকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯ ধারায় (দ্রুত গতিতে বেপরোয়াভাবে গাড়ি চালানো) এফআইআর রুজু করেছে পুলিশ। অভিযোগ দায়ের করেছিলেন কনস্টেবল দীপক কুমার। যিনি ঘটনার সময় ডিসিপির গাড়ি চালাচ্ছিলেন।

কনস্টেবল দীপককে উদ্ধৃত করে ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে জানানো হয়েছে, সকাল আটটা নাগাদ পেট্রল পাম্পে ডিসিপির গাড়ি নিয়ে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন আরও এক কনস্টেবল। মাদার্স ইন্টারন্যাশনাল স্কুলের কাছে যানজটের মুখে পড়েছিলেন। সেইসময় স্কুলে পড়ুয়াদের দিয়ে যাচ্ছিলেন অভিভাবকরা। গাড়ির গতি কমিয়ে অপর কনস্টেবলকে যানজট কাটানোর কথা বলেছিলেন দীপক। গাড়িতে অপেক্ষা করছিলেন তিনি। সেইসময় একটি গাড়ি এসে ডিসিপির গাড়িতে ধাক্কা মেরে পাালিয়ে যায়। যে গাড়িতে হরিয়ানার নম্বর প্লেট ছিল। ডিসিপির গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। 

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুযায়ী, তারইমধ্যে পুরো বিষয়টি ডিসিপিকে জানান কনস্টেবল দীপর। মালবিয়া নগর থানায় দায়ের করা হয় এফআইআর। পরিবহণ দফতরের সাহায্যে গাড়িটির হদিশ মেলে। জানা যায়, গাড়িটি গুরুগ্রামের একটি সংস্থার নামে নথিভুক্ত আছে। সংস্থার তরফে জানানো হয়, বিজয়কে সেই গাড়ি দেওয়া হয়েছিল। যিনি গ্রেটার কৈলাস ২-এর বাসিন্দা। তারপর তাঁকে থানায় ডেকে পাঠানো হয়েছিল। 

বন্ধ করুন