বাংলা নিউজ > ঘরে বাইরে > Paytm IPO: রেকর্ড ভাঙা পেটিএম আইপিও-র অ্যালটমেন্ট আজ, চেক করুন স্টেটাস

Paytm IPO: রেকর্ড ভাঙা পেটিএম আইপিও-র অ্যালটমেন্ট আজ, চেক করুন স্টেটাস

Paytm-এর IPO অ্যালটমেন্ট। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS/Dado Ruvic)

বুধবার, ১০ নভেম্বরই ছিল IPO-র অন্তিম দিন। আর সেই দিনই সম্পূর্ণভাবে সাবস্ক্রাইবড হয়ে যায় সংস্থার ১৮ হাজার ৩০০ কোটি টাকার শেয়ার।

পেটিএম-এর প্যারেন্ট কোম্পানি ওয়ান৯৭ কমিউনিকেশন ১৮ হাজার ৩০০ কোটি টাকার ইনিশিয়াল পাবলিক অফারিং ইস্যু করে গত ৮ নভেম্বর। তিন দিনের শেয়ার বিক্রিতে প্রাইস ব্যান্ড ধার্য করা হয় ২,০৮০-২,১৫০ টাকা প্রতি শেয়ার। বুধবার, ১০ নভেম্বরই ছিল IPO-র অন্তিম দিন। আর সেই দিনই সম্পূর্ণভাবে সাবস্ক্রাইবড হয়ে যায় সংস্থার শেয়ার। মোট ১৮,৩০০ কোটি টাকা মূল্যের আইপিও লঞ্চ করেছিল পেটিএম। এটিই ভারতের সর্বকালীন বৃহত্তম অঙ্কের পাবলিক ইস্যু বলে মনে করা হচ্ছে। আপনিও এই আইপিও সাবস্ক্রাইব করতে আবেদন জানিয়েছিলেন? তাহলে বম্বে স্টক এক্সচেঞ্জ (ক্লিক করুন এখানে) বা লিঙ্ক ইনটাইমের (ক্লিক করুন এখানে) ওয়েবসাইটে গিয়ে নিজের আবেদনের স্টেটাস জানতে পারেন।

বম্বে স্টক এক্সচেঞ্জের ওয়েবসাইট থেকে কীভাবে স্টেটাস দেখবেন:

১) বিএসই-র ওয়বসাইটে লগইন করে ইক্যুইটি বিকল্প নির্বাচন করুন

২) ইস্যু নামের অধীনে – ড্রপ ডাউন বক্স থেকে পেটিএম আইপিও নির্বাচন করুন

৩) অ্যাকনলেজ স্লিপের মতো আবেদন নম্বরটি সঠিকভাবে লিখুন

৪) প্যান নম্বর লিখুন

৫) এটি সম্পন্ন হয়ে গেলে, আপনাকে ক্যাপচাতে ক্লিক করতে হবে

৬) অবশেষে সার্চ বোতামে ক্লিক করুন

লিঙ্ক ইনটাইমে কীভাবে নিজের আবেদনের স্টেটাস দেখবেন:

১) ইনটাইমের ডিরেক্ট লিঙ্কে গিয়ে লগইন করুন। এখানে আপনি হয় প্যান, অ্যাপ্লিকেশন নম্বর বা ডিপিআইডি-ক্লায়েন্ট আইডি কম্বিনেশনের উপর ভিত্তি করে বরাদ্দের স্থিতি অ্যাক্সেস করতে পারেন

২) যেই উপযুক্ত বিকল্পটি ব্যবহার করতে চান তা নির্বাচন করুন এবং বিবরণ লিখুন (প্যান / আবেদন নম্বর / ডিপিআইডি-ক্লায়েন্ট আইডি)

৩) অবশেষে, সার্চ বোতামে ক্লিক করুন।

ঘরে বাইরে খবর

Latest News

সাঁতার শিখছে ছোট্ট ইউভান, রাজ-শুভশ্রী পুত্রের শিক্ষিকা কে? তীব্র গরম থেকে রেহাই পেতে গঙ্গায় স্নান, তলিয়ে গেল ভিন রাজ্যের বাসিন্দা সহ ৩ জন ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ‘আমার শেষকৃত্যে অন্তত আসবেন’, ভোটারদের আবেগঘন আবেদন মল্লিকার্জুন খাড়গের আরও বিপাকে শাহজাহানরা, সন্দেশখালিকাণ্ডে প্রথম ধর্ষণের অভিযোগ দায়ের করল CBI ক্যানসার আক্রান্ত তরুণ ৬ বার ঘুরলেন এসএসকেএম হাসপাতালে, তারপর ঠিক কী মিলল?‌‌ আদালত নিয়ে মমতার মন্তব্য, স্বতঃপ্রণোদিত পদক্ষেপ চেয়ে হাইকোর্টে আবেদন বিকাশের টাকার জোয়ার কেউ রুখতে পারবে না! রুচক রাজযোগে ভাগ্যে সোনার চমক ৩ রাশির ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের বিপাকে তামান্না ভাটিয়া ও সঞ্জয় দত্ত, সমন পাঠাল মহারাষ্ট্র পুলিশ, কী অভিযোগ?

Latest IPL News

‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের CSK-র পরিবেশ অনেক ভালো, MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু IPL 2024-‘আমি গিরগিটি নই’, হঠাৎ কেন একথা বললেন আক্রম? ফাঁস করলেন গৌতির কুসংস্কার ইডেনে এসেও বল করলেন না স্টার্ক! পরের ম্যাচে নিজের পুরোনো অস্ত্রকে নামাবেন গৌতি? রাসেলের ওপর ফাটকা খেলে গেমিং অ্যাপ থেকে ১.৫ কোটি টাকা জিতলেন সেভেন পাশ দীপু দিনে ১ টাকারও কমে সব দেখা যাবে Jio Cinema-য়! নয়া ২ প্ল্যান আম্বানিদের, কী আছে? সব CSK ফ্যানের মধ্যে একা দাঁঁড়িয়ে LSG ফ্যান, জয়ের পর আনন্দে লাফ-ভাইরাল ভিডিয়ো বিরাটের কাছে এসে আক্ষেপ কামিন্সের, কোহলি বললেন ‘তুমি দুর্দান্ত’-ভিডিয়ো IPL-এর আচরণবিধি লঙ্ঘন করলেন রসিখ! দিল্লির বোলারকে লাল চোখ দেখালেন ম্যাচ রেফারি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.