বাংলা নিউজ > ঘরে বাইরে > শাশুড়ির জন্য বয়ফ্রেন্ড ভাড়া চেয়ে বিজ্ঞাপন দিলেন পুত্রবধূ
প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম  (Instagram)
প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম  (Instagram)

শাশুড়ির জন্য বয়ফ্রেন্ড ভাড়া চেয়ে বিজ্ঞাপন দিলেন পুত্রবধূ

  • কাজের জন্য নির্বাচিত ব্যক্তিকে ৯৬০ ডলার (প্রায় ৭২ হাজার টাকা) পারিশ্রমিক দেওয়া হবে।

শাশুড়ির জন্য প্রেমিক ভাড়া চাই। আজ্ঞে না, ভুল কিছু পড়েননি। এমনই আজব বিজ্ঞাপন দিয়েছেন এক দায়িত্ববান পুত্রবধূ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই বিজ্ঞাপন।

মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়েবসাইট ক্রেইগসলিস্টের শ্রেণিবদ্ধ বিজ্ঞাপনে এটি দেন ওই মহিলা। তাতে বলা হয়েছে, এক পুত্রবধু তাঁর শাশুড়ির জন্য ৪০-৬০ বছর বয়সী একজন প্রেমিকের সন্ধান করছেন। তবে, পাকাপাকি সম্পর্ক নয়। মাত্র ২ দিনের জন্য প্রেমিক চাই, স্পষ্ট উল্লেখ করা হয়েছে সেই বিজ্ঞাপনে।

ক্রেইগসলিস্টে সাধারণত সেকেন্ড হ্যান্ড জিনিস বিক্রি এবং বিভিন্ন পরিষেবা যেমন মিস্ত্রি, কাঠমিস্ত্রি, মেকানিকের খোঁজ করে বিজ্ঞাপন দেওয়া হয়। অর্থাত্ টাকার বদলে কাজের জন্য। এক্ষেত্রেও অন্যথা হয়নি। ভাইরাল বিজ্ঞাপনটিতে উল্লেখ করা হয়েছে, কাজের জন্য নির্বাচিত ব্যক্তিকে ৯৬০ ডলার (প্রায় ৭২ হাজার টাকা) পারিশ্রমিক দেওয়া হবে।

 ছবি : টুইটার 
 ছবি : টুইটার  (Twitter)

নিউইয়র্কের হাডসন ভ্যালির বাসিন্দা ওই মহিলা বিজ্ঞাপনে জানিয়েছেন, তাঁর ৫১ বছর বয়সী শাশুড়ির একজন পার্টনার প্রয়োজন। তবে সেই পুরুষকে অবশ্য নাচে পারদর্শী হতে হবে। গুছিয়ে কথা বলতেও জানতে হবে।

কিন্তু এমন প্রয়োজন কেন? আসলে খুব শীঘ্রই একটি বিয়েবাড়ি আছে বলে জানিয়েছেন মহিলা। আর মার্কিন মুলুকে বিয়েবাড়িতে সাধারণত প্লাস ওয়ান, অর্থাত্ একজন সঙ্গী নিয়ে যাওয়াই রেওয়াজ। সেটা নতুন পরিচিত ক্রাশ-ও হতে পারে, বয়ফ্রেন্ডও হতে পারে, বন্ধুও হতে পারে আবার বিবাহিতদের ক্ষেত্রে স্বামীও। মহিলার শাশুড়িরও সেই বিয়েবাড়ি যাওয়ার জন্যই এক পুরুষ সঙ্গী প্রয়োজন। সেই কারণেই মাত্র ২ দিনের প্রয়োজন বলে জানানো হয়েছে।

অনেকেই এটি জনপ্রিয় হওয়ার ফিকির বলে উড়িয়ে দিয়েছেন। অনেকে পুত্রবধূর প্রশংসা করছেন। আবার অনেকেই বলছেন, সত্যিকারের কাউকে আকৃষ্ট করার ক্ষমতা না থাকলে এমনটা করতে হয়। আবার অনেকে ভাবছেন, মাত্র ২ দিনে পকেট-ভর্তি টাকা পেলে মন্দ কী!

বন্ধ করুন