বাংলা নিউজ > ঘরে বাইরে > মানুষের বয়স হলে মৃত্যু তো হবেই, Corona-এ প্রাণহানি নিয়ে মন্তব্য মন্ত্রীর
ছবি : টুইটার/এএনআই (Twitter)
ছবি : টুইটার/এএনআই (Twitter)

মানুষের বয়স হলে মৃত্যু তো হবেই, Corona-এ প্রাণহানি নিয়ে মন্তব্য মন্ত্রীর

মন্তব্যের পরেই নিন্দার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। করোনায় মৃত্যুর সঙ্গে বার্ধক্যজনিত মৃত্যুর যে কোনও তুলনা হয় না, সে কথাও তুলে ধরেছেন অনেকে।

মানুষের বয়স হলে মৃত্যু তো হবেই, Corona-এ প্রাণহানি নিয়ে মন্তব্য মন্ত্রীর। মানুষের বয়স হয় যখন মৃত্যুও তো অনিবার্য। বুধবার করোনায় বাড়তে থাকা প্রাণহানি নিয়ে এমনই মন্তব্য করলেন মধ্যপ্রদেশের মন্ত্রী প্রেম সিং প্যাটেল।

সংবাদ সংস্থা এএনআই মধ্যপ্রদেশের বিজেপি নেতার এই মন্তব্যের একটি ভিডিয়ো টুইট করে। সেখানে সাংবাদিকরা তাঁকে করোনায় মৃত্যু সংখ্যার বৃদ্ধি নিয়ে প্রশ্ন করেন। তখন তিনি বলেন, 'দেখুন, মৃত্যু যে হয়েছে, তা আমি মানছি। কেউ সেটা আটকাতে পারবে না। সবাই করোনা নিয়ে সহযোগিতার কথা বলছেন। আমি রাজ্যের বিধানসভায় এই নিয়ে আলোচনা করেছি। সকলের মাস্ক পরা উচিত্। সামাজিক দূরত্ব বজায় রাখা প্রয়োজন। আমরা চিকিত্সকদেরও ব্যবস্থা করেছি।'

এরপরেই তিনি বলেন, 'আপনারা বলছেন যে মানুষের মৃত্যু হচ্ছে। আসলে বয়স হলে মানুষের মৃত্যু তো হবেই।' তাঁর এই মন্তব্যের পরেই নিন্দার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। করোনায় মৃত্যুর সঙ্গে বার্ধক্যজনিত মৃত্যুর যে কোনও তুলনা হয় না, সে কথাও তুলে ধরেছেন অনেকে। বহু অল্পবয়সী করোনা আক্রান্তও যে প্রাণ হারিয়েছেন, সে কথা মনে করিয়ে দেন নেটিজেনরা।

বন্ধ করুন